Home /News /sports /
Ishan Kishan T20 World Cup : বিশ্বকাপের দল থেকে বাদ পড়বেন ঈশান ?

Ishan Kishan T20 World Cup : বিশ্বকাপের দল থেকে বাদ পড়বেন ঈশান ?

বিশ্বকাপের দলে ঈশানের থাকা নিয়ে প্রশ্ন উঠেছে

বিশ্বকাপের দলে ঈশানের থাকা নিয়ে প্রশ্ন উঠেছে

Ishan Kishan might be left out of the Indian team in T20 World Cup. যদি ঈশান কিষান টি টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে শেষ মুহূর্তে বাদ পড়েন, তাহলে আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। টিম ম্যানেজমেন্ট চাইছে তার জায়গায় একজন বাঁহাতি ব্যাটসম্যানকে।

আরও পড়ুন...
  • Share this:

    #আবুধাবি: চলতি আইপিএলে একদমই ফর্মে নেই ঈশান কিষান। ৮ ম্যাচে ঈশানের সংগ্রহ মাত্র ১০৮ রান। একটা হাফসেঞ্চুরিও হাঁকাতে পারেননি ঈশান। আরসিবি ম্যাচে মাত্র ৯ রানে আউট হয়ে গিয়েছিলেন। গত মরশুমে তুখোড় ফর্মে ঈশান ৫৭ গড়ে ৫১৬ করে সকলের নজর কেড়ে নিয়েছিলেন। আরসিবির বিরুদ্ধে হারের পরে রোহিত অবশ্য ঈশানের সমর্থনে মুখ খুলে বলেছিলেন, তরুণ তারকাদের টার্গেট করে একদমই উচিত নয়। “ঈশানের মধ্যে প্রতিশ্রুতি রয়েছে। গত মরশুমেও ও দুরন্ত খেলেছে। ও যাতে স্বাভাবিক খেলা খেলতে পারে সেই জন্যই সূর্যকুমারের আগে ওঁকে ব্যাট করতে পাঠানো হয়েছিল। ওঁর ওপর বেশি চাপ দিতে আমরা একদমই চাইনা। আন্তর্জাতিক স্তরেও ও ধীরে ধীরে ছাপ রাখছে।”

    আরও পড়ুন - Kuldeep Yadav surgery : হাঁটুর সফল অস্ত্রোপচার হল কুলদীপ যাদবের

    পঞ্জাব কিংসের বিরুদ্ধে বেপরোয়া হয়েই মুম্বই ইন্ডিয়ান্স এবার বাদ দিল ঈশান কিষানকে। টানা ব্যাট হাতে ফর্মে নেই ঈশান কিষান। অন্যদিকে, মুম্বই-ও আমিরশাহি পর্বে হারের হ্যাটট্রিকে প্লে অফে ওঠা ক্রমশ কঠিন করে ফেলেছে। শেষ পর্যন্ত জিতে কিছুটা অক্সিজেন ফিরে পেয়েছে পাঁচবারের চ্যাম্পিয়ন দল। এমন অবস্থায় ঈশান কিষানকে বাদ দিয়ে সৌরভ তিওয়ারিকে প্রথম একাদশে নিলেন রোহিত শর্মা, জয়াবর্ধনে জুটি।

    বিশ্বকাপের স্কোয়াডে ঈশান কিষান রয়েছেন। ঈশানের টানা ব্যর্থতায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের কপালেও চিন্তার ভাঁজ। যদিও ১০ অক্টোবর পর্যন্ত সময় রয়েছে দলে রদবদল করার, তাই প্রশ্ন উঠছে ঈশানকে কী দলে নিয়েও ছেঁটে ফেলা হবে ? শিখর ধাওয়ান অভিজ্ঞ হলেও তাঁকে দলে নেওয়া হয়নি। তরুণ ঈশানের ওপর ভরসা রেখেছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

    প্রয়োজনে ক্রুনাল পান্ডিয়ার নাম ভাবা যেতে পারে। তবে রবি শাস্ত্রী পৌঁছে যাচ্ছেন দুবাইয়ে। শোনা যাচ্ছে ঈশান নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিরাট কোহলি এবং রোহিত শর্মার সঙ্গে কথা বলবেন ভারতীয় দলের হেডস্যার। ঈশানকে মুম্বই আর ম্যাচ খেলাবে কিনা সন্দেহ রয়েছে। কারণ তার জায়গায় সৌরভ টিওয়ারি যথেষ্ট ভাল খেলেছেন।

    যদি ঈশান টি টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে শেষ মুহূর্তে বাদ পড়েন, তাহলে আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। টিম ম্যানেজমেন্ট চাইছে তার জায়গায় একজন বাঁহাতি ব্যাটসম্যানকে। সেক্ষেত্রে দেবদত্ত, সৌরভ টিওয়ারি এবং কিছুটা হলেও ভেঙ্কটেশ আইয়ার কেমন পারফর্ম করেন, নজর থাকবে নির্বাচকদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup 2021, Ishan kishan

    পরবর্তী খবর