Home /News /sports /
Ms Dhoni Football Skill: ধোনির প্রথম ভালবাসা ফুটবল! ক্রিকেট বল নিয়ে মাহির জাগলিং চমকে দেবে

Ms Dhoni Football Skill: ধোনির প্রথম ভালবাসা ফুটবল! ক্রিকেট বল নিয়ে মাহির জাগলিং চমকে দেবে

Ms Dhoni Football Skill: ক্রিকেট বল নিয়ে জাগলিং ধোনির। ভিডিও দেখে অবাক হবেন।

  • Share this:

    #মুম্বই: এম এস ধোনির বায়োপিক কে না দেখেছে! ধোনির জীবনের অনেক না জানা দিক তুলে ধরা হয়েছিল সেই সিনেমায়। এমনকী ধোনির ব্যক্তিগত জীবনের কিছুটাও ছিল তাতে। সেই সিনেমার সুবাদে অনেকেই হয়তো জেনে গিয়েছেন, একটা সময় ফুটবলের প্রতি টান ছিল মাহির। স্কুল জীবনে তিনি রীতিমতো ফুটবল খেলতেন।

    ধোনি নাকি একটা সময় ফুটবল খেলে জনপ্রিয় হওয়ার স্বপ্ন দেখতেন। ধোনি দেশের অন্যতম সেরা গোলকিপার হওয়ার স্বপ্ন দেখতেন। এমনটা জানিয়েছিলেন ধোনির কোচ। তবে শেষ পর্যন্ত তিনি ক্রিকেটার হলেন। বিশ্বকাপজয়ী অধিনায়ক হয়ে দেশের মানুষের নয়নের মণি হলেন। ধোনি, যাঁর ক্রিকেট মস্তিষ্কের প্রশংসা করেন অনেকেই।

    আরও পড়ুন- বিশ্বকাপ আর ছুঁয়ে দেখা হল না বাংলার মেয়ের, হতাশ ঝুলনের চোখে জল!

    ধোনি এখন আর নিয়মিত ক্রিকেট খেলেন না। ঘরোয়া ক্রিকেটে তাঁকে দেখা যায় না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। খেলেন শুধু আইপিএলে। তাও এবার চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন্সি পর্যন্ত ছেড়ে দিয়েছেন। সেই ধোনির কিন্তু ফুটবলের প্রতি ভালবাসা কমেনি। আগেও বহুবার ধোনিকে ক্রিকেট মাঠে দেখা গিয়েছে। তিনি সেলেব্রিটিদের সঙ্গে ফুটবল খেলতে নেমে পড়েছেন। সেখানেও দারুন পারফর্ম করেছেন ধোনি।

     শনিবার কেকেআরের কাছে হারতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। তবে ৩৮ বলে ধোনি অপরাজিত ৫০ রান করেছিলেন। ফিনিশার ধোনির প্রশংসা করেন অনেকেই। শনিবারও ধোনির ৫০ রানের সৌজন্যেই পাঁচ উইকেটে ১৩১ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস। তবে শেষ রক্ষা হয়নি। কেকেআর শেষমেশ ম্যাচ জিতে নেয়।

    আরও পড়ুন- একাই একশো ঈশান কিষাণ, প্রথম ম্যাচেই চার, ছক্কার বন্যা

    কেকেআৎ ইনিংসের সময় মাঠে নিজের ফুটবল স্কিলের ঝলক দেখান ধোনি। একটা সময় তাঁকে ক্রিকেট বল নিয়ে জাগলিং করতে দেখা যায়। ধোনির সেই জাগলিং-এর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK vs KKR, IPL 2022, MS Dhoni

    পরবর্তী খবর