IPL 2021: সোলার ফ্যান দিয়েই ভুট্টা ভাজছেন ৭৫ বছরের বৃদ্ধা! চমকে গেলেন VVS Laxman

IPL 2021: সোলার ফ্যান দিয়েই ভুট্টা ভাজছেন ৭৫ বছরের বৃদ্ধা! চমকে গেলেন VVS Laxman

বেঙ্গালুরুর বৃদ্ধার বুদ্ধিমত্তায় অবাক হলেন লক্ষ্ণণ । ছবি- ট্যুইটার।

বেঙ্গালুরুতে খেলা দেখতে গিয়েই দারুণ একটি দৃশ্য চাক্ষুস করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মেন্টর ভিভিএস লক্ষ্ণণ (VVS Laxman) ।

  • Share this:

    #বেঙ্গালুরু: শুরু হয়েছে গিয়েছে IPL 2021 । একদিকে ভোটের ময়দানে ‘খেলা হবে’ স্লোগান, অন্য দিকে মাঠের ২২ গজেও জমে উঠেছে খেলা । গতকাল ছিল IPL 2021-এর প্রথম ম্যাচ । বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু হারিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে । খেলা ছিল বেঙ্গালুরুর চিদম্বরম স্টেডিয়ামে । আর সেখানে খেলা দেখতে গিয়েই দারুণ একটি দৃশ্য চাক্ষুস করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মেন্টর ভিভিএস লক্ষ্ণণ (VVS Laxman) ।

    দেখলেন বেঙ্গালুরুর রাস্তায় বসে কী অসাধারণ বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়েছেন এক বৃদ্ধা । ৭৫ বছরের সেই বৃদ্দার নাম সেলভাম্মা । এই বয়সেও তাঁর চমকে দেওয়া উদ্ভাবনী ক্ষমতায় মুগ্ধ হয়েছেন লক্ষণ । ট্যুইটারে তিনি একটি ছবি পোস্ট করে লিখেছেন গোটা ঘটনাটি । বেঙ্গালুরুর ফুটপাতে বসে ওই বৃদ্ধা ভুট্টা পোড়াচ্ছেন । এর জন্য তিনি সাহায্য নিয়েছেন একটি সোলার বোর্ডের । সেই বোর্ডের সঙ্গে লাগানো রয়েছে একটি ছোট্ট ফ্যান । সূর্যের আলো থেকে যে সৌরশক্তি উৎপন্ন হচ্ছে তা থেকেই ওই ফ্যানটি চলছে । ফ্যানের সামনে তিনি রেখেছেন কিছু কাঠ-কয়লা । সেই আগুনেই পোড়ানো হচ্ছে ভুট্টা । শুধু তাই নয়, সেখানে একটি এলইডি আলো লাগানো রয়েছে । রয়েছে ফ্যানের রেগুলেটরও । বৃদ্ধার এই কেরামতি দেখেই চমকে গিয়েছেন লক্ষ্ণণ ।

    প্রসঙ্গত, আগামিকাল কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের আইপিএল অভিযান শুরু হচ্ছে চিপকে। এখনও পর্যন্তমাত্রএকবার আইপিএল ট্রফি হাতে উঠেছে লক্ষ্ণণদের, ২০১৬ সালে । তাই এ বছর চ্যাম্পিয়ন হতে মরিয়া ওয়ার্নারদের টিম ।

    Published by:Simli Raha
    First published: