Home /News /sports /
Indian football team : যুবভারতীতে সাপের ভয়! প্রাণ নিয়ে সুনীলদের সরে যেতে হল অন্য মাঠে

Indian football team : যুবভারতীতে সাপের ভয়! প্রাণ নিয়ে সুনীলদের সরে যেতে হল অন্য মাঠে

সাপের ভয় অনুশীলন বন্ধ সুনীলদের

সাপের ভয় অনুশীলন বন্ধ সুনীলদের

Indian national football team has to cancel practice at Salt Lake Stadium for fear of snake. যুবভারতীতে সাপের ভয়! প্রাণ নিয়ে সুনীলদের সরে যেতে হল অন্য মাঠে

  • Share this:

    #কলকাতা: আগেও একাধিকবার সাপের দেখা পাওয়া গিয়েছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। এবার আবার কেন্দ্রবিন্দুতে সাপ। গত সোমবার দুপুরে কলকাতায় পৌঁছে সময় নষ্ট না করে সন্ধ্যায় যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন অনুশীলন মাঠে প্রস্তুতি নিতে নেমে পড়েছিলেন সুনীল ছেত্রীরা। কিন্তু তার পর থেকে রাজারহাটে সবর্ভারতীয় ফুটবল ফেডারেশনের জাতীয় উৎকর্ষবৃদ্ধি কেন্দ্রের মাঠেই এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের জন্য অনুশীলন করাচ্ছেন ইগর স্তিমাচ।

    আরও পড়ুন - David Warner Instagram reel : ইনস্টাগ্রামে এবার মেয়ে সেজে রিল করতে চান ডেভিড ওয়ার্নার! বাছা হয়ে গিয়েছে পার্টনার

    যুবভারতী কেন বাতিল করল ভারতীয় দল? এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে জাতীয় কোচ জানিয়েছিলেন, স্টেডিয়াম সংলগ্ন অনুশীলন মাঠের অবস্থা ভাল নয়। আসল কারণ কিন্তু চমকে দেওয়ার মতো। সূত্রের খবর, সাপের ভয়ে যুবভারতীতে অনুশীলন বাতিল করেছে ভারতীয় দল! যুবভারতী চত্বরে দু’টি অনুশীলন মাঠ রয়েছে।

    ভারতীয় দলকে গত সোমবার দেওয়া হয়েছিল এক নম্বর মাঠ। এই মাঠের দু’দিকেই জঙ্গল। বৃষ্টির জল পেয়ে তা আরও ঘন হয়েছে। বিশেষ করে গোলপোস্টের পিছনের অংশ অর্থাৎ, পূর্বাচল আবাসনের দিকটা রীতিমতো ভয়াবহ হয়ে উঠেছে। মাঠে নেমেই দুই গোলরক্ষক গুরপ্রীত সিংহ সাঁধু ও প্রভসুখন সিংহ গিলকে নিয়ে সে দিকেই আলাদা করে অনুশীলন করাচ্ছিলেন টমিস্লাভ রজিক।

    বল একবার ফেন্সিংয়ের ফাঁক দিয়ে জঙ্গলের মধ্যে চলে যেতেই আতঙ্কিত হয়ে পড়েন স্টেডিয়ামের কর্মীরা। ভারতীয় দলের কোচকে তাঁরা সতর্ক করে দিয়ে জানান, গোলপোস্টের পিছনে জঙ্গলে প্রচুর সাপ রয়েছে। অন্ধকারে বল খুঁজতে যাওয়া বিপজ্জনক। শুনেই আঁতকে উঠেছিলেন ইগর।

    এখানেই শেষ নয়। ফ্লাড লাইটের স্ট্যান্ডের নীচে সুইচ বক্সের মধ্যেও সাপের আস্তানা রয়েছে। এক জন বলছিলেন, আলো জ্বালানোর আগে সুইচ বক্সের পাল্লা কিছুক্ষণ খুলে রাখি। সাপগুলি বেরিয়ে যায়। জানা গিয়েছে, ড্রেসিংরুমের পাশে কোচেদের জন্য যে আলাদা ঘর রয়েছে, সেখানেও কয়েক দিন আগেই সাপের খোলস পাওয়া গিয়েছিল! আপাতত এটিকে মোহনবাগানের কাছে প্রথম প্রস্তুতি ম্যাচে হেরে গেলেও ভারতীয় দল ঘুরে দাঁড়াতে তৈরি। নিজেদের অস্তিত্ব বাঁচিয়ে রাখার লড়াই এ এফসি এশিয়ান কাপে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Indian Football Team, Sunil Chettri

    পরবর্তী খবর