Home /News /sports /
Sachin Tendulkar On Bappi Lahiri Death: লতাদির পর চলে গেলেন বাপ্পিদা, গানের লাইন লিখে মনের অবস্থা বোঝালেন সচিন

Sachin Tendulkar On Bappi Lahiri Death: লতাদির পর চলে গেলেন বাপ্পিদা, গানের লাইন লিখে মনের অবস্থা বোঝালেন সচিন

Sachin Tendulkar On Bappi Lahiri Death: লতা মঙ্গেশকরের পর বাপ্পি লাহিড়ীর মৃত্যু যেন মেনে নিতে পারছেন না সচিন।

  • Share this:

    নয়াদিল্লি: বিশ্বের অন্যতম সেরা ব্যাটার সচিন তেন্ডুলকর। গত এক সপ্তাহে দুজন কাছের মানুষকে হারিয়েছেন তিনি। প্রথমে লতা মঙ্গেশকর এবং এবার গায়ক-সুরকার বাপ্পি লাহিড়ী চলে গেলেন। দুই কিংবদন্তির সঙ্গেই সচিনের সম্পর্ক ছিল বেশ ভাল। 'লতা দিদি' নামে লতা মঙ্গেশকরকে ডাকতেন সচিন। মায়ের মর্যাদা দিতেন তিনি প্রয়াত গায়িকাকে। লতা মঙ্গেশকরকে 'আই' বলে ডাকতেন সচিন। লতার মৃত্যুর পর সচিন ও তাঁর স্ত্রী অঞ্জলিও তাঁকে শ্রদ্ধা জানাতে শিবাজি পার্কে পৌঁছেছিলেন। এবার চোখের জলে বিদায় জানালেন প্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীকেও।

    লতাদির পর বাপ্পিদাও চলে গেলেন। কিছুতেই যেন মানতে পারছেন না সচিন। পর পর দুজন প্রিয় শিল্পীকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি।

    আরও পড়ুন- ক্রিকেট খেলেই কোটিপতি হয়েছেন এই ক্রিকেটাররা, একসময় ছিলেন খুবই গরীব

    'বাপ্পি দা' নামে খ্যাত গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ী মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা গিয়েছেন। ৬৯ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাপ্পি লাহিড়ী আট-নয়ের দশকে একের পর এক ছবিতে ব্লকবাস্টার গান দিয়েছিলেন। মুম্বইয়ের ইনডাস্ট্রিতে বাঙালি হিসেবে একটি আলাদা পরিচয় তৈরি করেছিলেন। ডিস্কো মিউজিককে বিখ্যাত করেছিলেন তিনি। অনেকের মতোই সচিন তেন্ডুলকরের নামও রয়েছে তাঁর ভক্তদের তালিকায়।

    বুধবার একটি টুইট করেছেন সচিন তেন্ডুলকর। তিনি লিখেছেন, 'আমি সত্যিই বাপ্পি দার গান খুব উপভোগ করতাম। বিশেষ করে 'ইয়াদ আ রাহা হ্যায়' গানটা আমার খুব পছন্দের। ড্রেসিংরুমে এই গানটি বহুবার শুনেছি। ওঁর প্রতিভা সত্যিই আশ্চর্যজনক ছিল। বাপ্পিদাকে আমরা সবাই সব সময় মনে রাখব।

    আরও পড়ুন- ইডেন গার্ডেন্সের নেটে ভুবি ও সিরাজের ধুন্ধুমার, ভিডিও শেয়ার করে বোর্ড যা দেখাল

    ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও এদিন বাপ্পি লাহিড়ীকে স্মরণ করেছেন এবং তাঁর আত্মার শান্তি কামনা করেছেন। বিরাট লিখেছেন, 'ভারতীয় সঙ্গীতের আইকন বাপ্পি লাহিড়ীকে সবসময় মিস করব। আপনার আত্মা শান্তিতে থাকুক।' ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিংও এদিন বাপ্পি দাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। ক্রীড়াজগতের বহু তারকা এদিন বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bappi Lahiri, Lata Mangeshkar, Sachin Tendulkar

    পরবর্তী খবর