Home /News /sports /
IND vs WI : নাকের ডগা দিয়ে জয়! হেরেও যেতে পারতাম, স্বীকার করছেন শিখর ধাওয়ান

IND vs WI : নাকের ডগা দিয়ে জয়! হেরেও যেতে পারতাম, স্বীকার করছেন শিখর ধাওয়ান

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে কোনমতে জয় ভারতের

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে কোনমতে জয় ভারতের

Shikhar Dhawan calls for improvement after winning first ODI against West Indies. নাকের ডগা দিয়ে জয়! হেরেও যেতে পারতাম স্বীকার করছেন ধাওয়ান

  • Share this:

    #পোর্ট অফ স্পেন: বাংলাদেশের মতো দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩-০ জিতে দেশে ফিরেছিল কয়েকদিন আগে। একদিনের সিরিজে সেই ওয়েস্ট ইন্ডিজকে ভারত উড়িয়ে দেবে এমনটাই ছিল প্রত্যাশিত। স্কোরবোর্ড বলছে ওয়েস্ট ইন্ডিজ হেরেছে। কিন্তু যেটা বলছে না সেটা হল, একটু হলে ভারত হারতে পারত ম্যাচটা। কপাল জোরে বেঁচে গিয়েছে। বিশেষ করে দুর্দান্ত শুরু করেও মাঝখানের দিকে ভারতীয় মিডিল অর্ডার চূড়ান্ত ব্যর্থ।

    আরও পড়ুন - Kolkata Football : মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে বঙ্গবিভূষণ পুরস্কার পাবে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহমেডান

    ম্যাচ জিতে ওয়েস্ট ইন্ডিজের লড়াইকে কুর্নিশ জানালেন শিখর ধাওয়ান। ম্যাচ জিতেও হতাশ শিখর ধাওয়ান। এর কারণ অবশ্য অল্পের জন্য শতরান হাতছাড়া হওয়া। নিজের শতরান হাতছাড়া হওয়ার হতাশা প্রকাশ করে ফেললেন টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান। ম্যাচে শেষে তিনি বললেন হতাশার মধ্যেও দলের পারফরমেন্সে তিনি খুশি হয়েছেন।

    এদিন মাত্র তিন রানে জন্য নিজের শতরান হাতছাড়া করেছেন শিখর ধাওয়ান। তাই ম্যাচের পরে শিখর ধাওয়ান দলের পারফরমেন্স ও নিজের শতরান নিয়ে বলেন। এদিনের ম্যাচের সেরা শিখর ধাওয়ান বলেন, শতরান না পাওয়ায় আমি হতাশ। তবে দল দারুণ করেছল। শেষ পর্যন্ত আমরা ভালো স্কোর করেছিলাম। এদিন প্রথমে ব্যাট করে সাত উইকেটে ৩০৮ রান তুলেছিল ভারত।

    অনেকেই ভেবেছিল, এই ম্যাচে অতি সহজেই ভারত জিতে যাবে। কিন্তু আদতে তা হয়নি। ম্যাচ শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস পর্যায়ে পৌঁছে ছিল। তবে ভারত শেষ পর্যন্ত বাজি জিতে যায়। কিন্তু এদিন জয় পেলেও ওয়েস্ট ইন্ডিজ যে এমন লড়াই দেবে তা বিশ্বাস করতে পারেননি শিখর ধাওয়ান।

    ম্যাচের পরে ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান বলেন, শেষটা সত্যি চাপের হয়ে গিয়েছিল, আমরা ভাবিনি ওরা এভাবে ঘুরে দাঁড়াবে। আমরা আমাদের শান্ত রেখেছিলাম এবং শেষ পর্যন্ত একটি ছোট পরিবর্তন করেছিলাম। বাকি টুর্নামেন্টে ভালো করার জন্য এবং আরও ভালো করার জন্য আমরা সব সময় শিখছি। আমরা আরও ভালো করতে চাই।

    ওয়েস্ট ইন্ডিজের কাইল, কিং, ব্রুকস যেভাবে ব্যাট করেছেন তাতে ভারতীয় বোলারদের কাল ঘাম ছুটে গিয়েছিল। রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া না থাকলেও চাহাল, সিরাজ এবং শারদুল ঠাকুর বল হাতে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। তবে রবিবার দ্বিতীয় ম্যাচে জয় পেতে গেলে ভারতের পারফরমেন্স অনেক উন্নত করতে হবে সেটা বোঝা গিয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Shikhar Dhawan

    পরবর্তী খবর