পন্থেই আস্থা দলের, দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ কী ? দেখে নিন

পন্থেই আস্থা দলের, দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ কী ? দেখে নিন
Photo Courtesy: BCCI/Twitter
  • Share this:

#জামাইকা: প্রথম টেস্টে দাপুটে জয়। হোয়াইটওয়াশের লক্ষ্যে শুক্রবার সাবাইনা পার্কে নামছে বিরাট ব্রিগেড। ধারাবাহিক ভাবে ব্যর্থ। বদলি ঋদ্ধিমানও ফিট। তাও পন্থেই আস্থা কোহলি-শাস্ত্রীর।

ওপেনিং ও উইকেটকিপিং। সিরিজ জেতার টেস্টে নামার আগে জোড়া মাথাব্যথা বিরাটদের। প্রথম টেস্টে ব্যর্থ হয়েছেন ময়াঙ্ক আগরওয়াল। ভাল শুরু করেও বড় রান আসেনি কেএল রাহুলের ব্যাট থেকে। তবে ওপেনারদের ব্যর্থতা ঢেকেছে অধিনায়ক ও সহ অধিনায়কের ব্যাটে। তার মধ্যে দীর্ঘ দু’বছর পর সেঞ্চুরি এসেছে রাহানের ব্যাট থেকে। প্রথম টেস্টে বড় জয় এলেও গলার কাঁটার মত বিঁধে রয়েছে পন্থের অফ ফর্ম।  ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সাত ইনিংসে ঋষভের রান ১২০। সর্বোচ্চ ৬৫ নট আউট। তার মধ্যে দু’বার শূন্য রানে আউট । সাবাইনা পার্কের পিচ স্লো। সাহায্য পেতে পারেন স্পিনাররা। সেক্ষেত্রে কি আজকের ম্যাচে শিকে ছিঁড়তে পারে অশ্বিনের ? না দ্বিতীয় স্পিনারের কাজটা চালিয়ে দিতে পারেন হনুমা বিহারী ?

এদিকে টি টোয়েন্টি হোক বা টেস্ট। ক্যারিবিয়ানদের বর্তমান অবস্থা ভয়াবহ। প্রথম টেস্টে বিরাটদের একবার বিপাকে ফেলেও কাজের কাজ হয়নি। সেই সঙ্গে প্রকট হয়েছে ব্যাটিং ব্যর্থতা। সিরিজ হোয়াইটওয়াশ বাঁচানোই হোল্ডারদের কাছে এখন বড় চ্যালেঞ্জ। এমন দুর্বল ওয়েস্ট ইন্ডিজ কেউ দেখেছে কি না, মনে করতে পারছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা। চোট পাওয়ায় এই টেস্টে খেলা হবে না মিগুয়েল কামিন্সের। বদলি হিসেবে ঢুকেছেন কিমো পল।

জামাইকায় দ্বিতীয় টেস্টের জন্য সম্ভাব্য ভারতীয় দল :- KL Rahul, Mayank Agarwal, Cheteshwar Pujara, Virat Kohli, Ajinkya Rahane, Hanuma Vihari, Rishabh Pant, Ravindra Jadeja, Mohammad Shami, Ishant Sharma, Jasprit Bumrah

শুধু সিরিজ হোয়াইটওয়াশ নয়। বিরাটদের টার্গেট ৬০ পয়েন্টও। দুর্বল ক্যারিবিয়ানদের বিরুদ্ধে যেই সুযোগ ছাড়তে চান না বিরাটও।

আরও দেখুন--

First published: 08:04:58 AM Aug 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर