Home /News /sports /
IND vs SL, Pink Ball test : বেঙ্গালুরুর ঘূর্ণি পিচে প্রথম সেশনেই চার উইকেট হারাল ভারত, ব্যর্থ বিরাট

IND vs SL, Pink Ball test : বেঙ্গালুরুর ঘূর্ণি পিচে প্রথম সেশনেই চার উইকেট হারাল ভারত, ব্যর্থ বিরাট

ফের ব্যর্থ বিরাট, ফিরে গেলেন ২৩ করে

ফের ব্যর্থ বিরাট, ফিরে গেলেন ২৩ করে

India lose 4 wickets in first session at Chinnaswamy Stadium against Sri Lanka. শ্রীলংকার স্পিন দাপটে বেঙ্গালুরুতে প্রথম সেশনেই চাপে ভারত

  • Share this:

    #বেঙ্গালুরু: দ্বিতীয় ওভারেই রোহিতের সঙ্গে ভুল বোঝাবুঝির ফলে ৪ রানের মাথায় রানআউট হলেন ময়ঙ্ক আগারওয়াল। ১৫ রান করে এমবুলদেনিয়ার বলে স্লিপে ক্যাচ দিয়ে ফিরলেন অধিনায়ক রোহিত শর্মা। যদিও দেখে মনে হচ্ছিল ভারত অধিনায়ক এদিন বড় রান পেতে চলেছেন। একটি বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি মারেন রোহিত। অন্যদিকে হনুমা বিহারি ভাল মানিয়ে নিয়েছিলেন। সিঙ্গল,ডবল নিয়ে স্কোরবোর্ড চালু রাখার পাশাপাশি খারাপ বল বাউন্ডারির বাইরে পাঠাচ্ছিলেন।

    আরও পড়ুন - ICC women World Cup, Yuvraj Singh : দুই ভারতীয় কন্যার দুর্ধর্ষ ব্যাটিং দেখে মুগ্ধ যুবরাজ সিং! দিলেন বিশেষ বার্তা

    কিন্তু শেষ পর্যন্ত জয় বিক্রমের বলে ক্যাচ দিলেন উইকেটরক্ষক ডিকওয়ালার হাতে। বিহারী করলেন ৩১ রান। আশা ছিল বিরাট কোহলিকে নিয়ে। আগের ম্যাচে মোহালিতে ৪৫ করে আউট হয়েছিলেন। সেটা ছিল তাঁর শততম টেস্ট ম্যাচ। দ্বিতীয় ইনিংসে আর ব্যাট করার প্রয়োজন হয়নি। কিন্তু চিন্নাস্বামী অর্থাৎ বেঙ্গালুরুর মাঠ বিরাটের সেকেন্ড হোম। শুরুটা খারাপ করেননি। সাবধানে এগোচ্ছিলেন।

    কিন্তু হঠাৎ করেই ধনঞ্জয়ের বলে এলবি হলেন। বলটা পড়ে হঠাৎ করে নিচু হয়ে গেল। ২৩ করলেন বিরাট। তার ইনিংসে ছিল দুটি বাউন্ডারি। প্রথম সেশনেই চারটি উইকেট হারিয়েছে ভারত। তিনটি উইকেট নিয়েছেন স্পিনাররা। বোঝাই যাচ্ছে খেলা যত এগোবে তত সুবিধা পাবেন স্পিনাররা। প্রথম সেশনেই যখন এতটা বল ঘুরছে, তখন যে দল দ্বিতীয় ইনিংসে ব্যাট করবে তাদের ভাগ্যে দুঃখ আছে বলা যায়।

    বিশেষ করে অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা নিজেদের স্বাভাবিক বোলিং করতে পারলে শ্রীলংকার ব্যাটসম্যানদের কড়া পরীক্ষা দিতে হবে। প্রথম দু'ঘণ্টার খেলার পর উইকেটে আছেন ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার। চা বিরতির আগে পর্যন্ত এই দুজন রয়েছেন। ভারতের লক্ষ্য থাকবে দিন-রাতের টেস্ট ম্যাচে এই দুজন আরও কিছু রান যোগ করুন। তবে রবীন্দ্র জাদেজা, অশ্বিন ব্যাট হাতেও অবদান রাখতে পারেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Virat Kohli

    পরবর্তী খবর