• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Chris Gayle - Pollard : ব্যক্তিগত রেকর্ডের থেকেও দেশকে বেশি গুরুত্ব দেবেন ক্রিস গেইল, মনে করছেন পোলার্ড

Chris Gayle - Pollard : ব্যক্তিগত রেকর্ডের থেকেও দেশকে বেশি গুরুত্ব দেবেন ক্রিস গেইল, মনে করছেন পোলার্ড

আরব আমিরশাহীতে গেইল ঝড় উঠতে পারে বলছেন পোলার্ড

আরব আমিরশাহীতে গেইল ঝড় উঠতে পারে বলছেন পোলার্ড

ICC T20 World Cup West Kieron Pollard believes Chris Gayle will give his best to retain World Cup for West Indies. টি টোয়েন্টিতে যদি সম্রাট বলা যায় কাউকে, ক্রিস গেইলের নাম নেওয়ার আগে কেউ দুবার ভাববে না।এটাই শেষ বিশ্বকাপ ওকে চলেছে গেইলের। পোলার্ড বলছেন তিনি অধিনায়ক হলেও ওয়েস্ট ইন্ডিজের টি টোয়েন্টি ফরম্যাটে সবচেয়ে বড় নাম ক্রিস গেইল

  • Share this:

    #আবুধাবি: টি টোয়েন্টিতে যদি সম্রাট বলা যায় কাউকে, ক্রিস গেইলের নাম নেওয়ার আগে কেউ দুবার ভাববে না। তার নৃশংস ইনিংস বহু নামী বোলারদের কাছে কেরিয়ারে কলঙ্কের দিন।আইপিএল হোক কি জাতীয় দলের হয়ে হোক, কুড়ি ওভারের ম্যাচে ক্রিস গেইল এক এবং অদ্বিতীয়। বাকিদের তুলনায় অনেকটাই এগিয়ে। ১৭ই অক্টোবর থেকে আরব আমিরাতে শুরু হয়ে গিয়েছে কুড়ি ওভারের বিশ্বকাপ, যেখানে মাত্র ৯৭ রান দরকার ক্রিস গেইলের, টি টোয়েন্টি বিশ্বকাপের সর্বোচ্চ রান তুলতে।

    আরও পড়ুন - Chris Greaves T20 World Cup : ডেলিভারি ম্যান থেকে ক্রিকেট বিশ্বকাপে স্কটিশ নায়ক, ক্রিস গ্রিভস নিয়ে উত্তাল ক্রিকেট বিশ্ব

    কিন্তু কায়রান পোলার্ড মনে করছেন তিনি নিজস্ব খেতাবের থেকে বেশি মন দেবেন বিশ্বকাপ জয়ীর খেতাব ধরে রাখতে। ওয়েস্ট ইন্ডিজের ক্যাপ্টেন পোলার্ড চাইছেন গত বারে জেতা বিশ্বকাপ দেশেই রাখতে, এবং তার জন্য তিনি ক্রিস গেইলের পাশে থাকতে চান। দেশের হয়ে তিনি গেইলের অবদান অসামান্য বললেন, বিশেষত ৫০ ওভারের এবং টি টোয়েন্টি বিশ্বকাপে। দুবাইতে ২৩ অক্টোবর গত বারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে বর্তমান ৫০ ওভারের বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডের।

    বিশ্বকাপের সুপার ১২ রাউন্ডে যাওয়ার আগে গেইলরা মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকার বিরুদ্ধে। তৃতীয় বারের জন্য টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ের লড়াইয়ের শুরুটা বেশ কঠিনই হবে ক্যারিবিয়ানদের। ৪২ বছর বয়সী এই ডাইনামাইট ব্যাটসম্যান এখন তার কেরিয়ারের শেষদিকে চলে এসেছেন। কুড়ি ওভারের ফরম্যাটে ১৪০০০ এরও বেশি রান এবং ২২টি সেঞ্চুরির দুর্দান্ত রেকর্ড আছে তার নামে।

    পোলার্ড একটি সাংবাদিক সন্মেলনে গেইলকে নিয়ে বললেন, আর মাত্র ৯৭ রান বাকি থাকলেও ক্রিস গেইলের নিজস্ব লাভের থেকে দেশকে বিশ্বকাপ দেওয়াকে অনেক বেশি গুরুত্ব দেবেন। ওয়েস্ট ইন্ডিজের অল রাউন্ডার অধিনায়ক আশা করছেন বিশ্বকাপে গেইল অসাধারণ প্রতিদান দেবেন দলকে এবং সবাই তাকে ভাল খেলার জন্য সমর্থন করবেন।

    অধিনায়ক হিসেবে ক্রিস গেইল দলে থাকায় গর্বিত পোলার্ড। এটাই শেষ বিশ্বকাপ হতে চলেছে গেইলের। পোলার্ড বলছেন তিনি অধিনায়ক হলেও ওয়েস্ট ইন্ডিজের টি টোয়েন্টি ফরম্যাটে সবচেয়ে বড় নাম ক্রিস গেইল। তার কথা মাথায় রেখেই এই বিশ্বকাপ জয়ের চেষ্টা করবে গোটা দল। ক্রিস গেইল নিজে অবশ্য কোনো মন্তব্য করেননি। তিনি অবশ্য মুখে নয়, ব্যাটে জবাব দিতে ভালোবাসেন। আইপিএলে পঞ্জাবের হয়ে খুব বেশি ব্যাট করার সুযোগ পাননি। বিশ্বকাপে গেইল ঝড় ওঠে কিনা সেটাই দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published: