• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib Akhtar trolled by Fans : কপিল, সানিদের সঙ্গে ছবি পোস্ট করে পাক ক্রিকেট ভক্তদের গালিগালাজ খেলেন শোয়েব

Shoaib Akhtar trolled by Fans : কপিল, সানিদের সঙ্গে ছবি পোস্ট করে পাক ক্রিকেট ভক্তদের গালিগালাজ খেলেন শোয়েব

পাকিস্তানি ক্রিকেট ভক্তদের দ্বারা অপমানিত শোয়েব আখতার

পাকিস্তানি ক্রিকেট ভক্তদের দ্বারা অপমানিত শোয়েব আখতার

Shoaib Akhtar called Indian boot licker by Pakistan cricket fans after sharing picture with Sunil Gavaskar and Kapil Dev. সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার জাহির আব্বাস, ভারতের দুই কিংবদন্তি সুনীল গাভাসকার, কপিল দেবের সঙ্গে ছবি পোস্ট করেন শোয়েব আখতার।সেখানে দেখা যায় কপিল এবং সানির কাঁধে ম্যাসাজ করছেন শোয়েব

  • Share this:

    #দুবাই: অপেক্ষা আর একটা সপ্তাহ। পরের রবিবার দুবাইয়ের মাঠে বহু প্রতীক্ষিত সেই মুহূর্ত আসতে চলেছে। টি টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান। ইতিমধ্যেই এই ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে দুদিকেই। প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেটভক্তরা নিজেদের মতামত ব্যক্ত করছেন। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার জাহির আব্বাস, ভারতের দুই কিংবদন্তি সুনীল গাভাসকার, কপিল দেবের সঙ্গে ছবি পোস্ট করেন শোয়েব আখতার।

    সেখানে দেখা যায় কপিল এবং সানির কাঁধে ম্যাসাজ করছেন শোয়েব। ক্যাপশন লিখেন, "ভারত এবং পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে সময় কাটালাম " । ব্যাস! এতেই রেগে লাল পাকিস্তান ক্রিকেট সমর্থকরা। ব্যাপকভাবে ট্রোল করা হয় রাওয়ালপিন্ডি এক্সপ্রেসকে। কেউ লিখেছেন আপনি ভারতীয় তারকাদের সঙ্গে ছবি তুলেছেন তাতে বলার কিছু নেই। কিন্তু যেভাবে তাদের মালিশ করে দিচ্ছেন সেটা দৃষ্টিকটু। আপনার এই কান্ড পাকিস্তানের মাথা হেঁট হয়ে গেল।

    কেউ লিখেছেন, একটু লজ্জা রাখুন। এতটা নির্লজ্জ হবেন না। মনে রাখবেন যাদের সামনে আপনি এরকম মাথা পেতে দিয়েছেন, তাদের দেশের সরকার পাকিস্তান ক্রিকেটকে শেষ করে দিতে চায়। কেউ লিখেছেন আবার বোধহয় ভারত থেকে মোটা টাকার প্রস্তাব পেয়েছেন। তাই এরকম নির্লজ্জভাবে পা চেটে দিচ্ছেন। আপনি পাকিস্তানের গৌরব। ভেবে অবাক লাগে আপনার এরকম অবস্থা হয়েছে।

    শোয়েব আখতার অবশ্য এসব জবাবের কোনও পাল্টা উত্তর দিতে যাননি। তিনি লিখেছেন ভারত বনাম পাকিস্তান মহা মোকাবিলার জন্য তৈরি প্রত্যেকে। শোয়েব নিশ্চিত ভারতের তুলনায় পাকিস্তান খাতায় কলমে পিছিয়ে থাকলেও এবার কিন্তু বিশ্বকাপের মঞ্চে চাকা উল্টোদিকে ঘুরানোর ক্ষমতা আছে বাবর, রিজওয়ানদের।

    নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে দুই দেশের সম্পর্ক ভাল করার বার্তা আগে বহুবার দিয়েছেন তিনি। পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের প্রতিশোধ ম্যাচ হিসেবেও উল্লেখ করেন তিনি। একদিন আগেই হরভজন সিং জানিয়েছিলেন তিনি বন্ধু শোয়েবকে নাকি পরিষ্কার জানিয়ে দিয়েছেন ভারতের বিরুদ্ধে পাকিস্তানের মাঠে নামার কোন প্রয়োজন নেই। তার থেকে ভাল যদি ম্যাচটা তারা ওয়াকওভার দিয়ে দেয়।

    Published by:Rohan Chowdhury
    First published: