• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Pietersen supports Team India : ক্রিকেটাররা রোবট নয়, বিরাটদের পাশে থাকার আর্জি পিটারসেনের

Pietersen supports Team India : ক্রিকেটাররা রোবট নয়, বিরাটদের পাশে থাকার আর্জি পিটারসেনের

দুঃখ বলে ভারতীয় ক্রিকেটারদের পাশে থাকার অনুরোধ ভাজ্জি, কে-পির

দুঃখ বলে ভারতীয় ক্রিকেটারদের পাশে থাকার অনুরোধ ভাজ্জি, কে-পির

T20 World Cup Kevin Pietersen and Harbhajan Singh request Indian cricket fans to stand by players. চূড়ান্ত হতাশ হয়ে পড়ে সমর্থকরা। সোশ্যাল মিডিয়াতে এবং সবরকম মিডিয়াতে সারাক্ষণ সমালোচনা শুনতে হচ্ছে ভারতের প্লেয়ারদের। দুঃখ বলে ভারতীয় ক্রিকেটারদের পাশে থাকার অনুরোধ ভাজ্জি, কে-পির

  • Share this:

    #দুবাই: প্রাক্তন ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন ভারতীয় প্লেয়ারদের বিদ্রূপ বা দোষারোপ না করে তাদের পাশে দাড়ালেন। একটি সাক্ষৎকারে তিনি বলেন ভারতীয় খেলোয়াড়রা কেউ রোবট নয়,তারা মানুষ এবং তাদের দরকার দেশের মানুষের নিরবিচ্ছিন্ন সমর্থন। টি টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল ইন্ডিয়া তাদের সফর শুরু করে পর পর পরাজয় দিয়ে। প্রথমে চিরশত্রু পাকিস্তান এবং তার পরের ম্যাচে নিউ জিল্যান্ডের কাছে লজ্জাজনক ভাবে আট উইকেটে হেরে যায়। দ্বিতীয় গ্রুপে পঞ্চম স্থানে নেমে আসে ভারত এবং পরের রাউন্ডে ওঠার জন্য বাকি দলগুলোর ওপ নির্ভর করতে হবে।

    আরও পড়ুন - Ravi Shastri social media trolling : মাঠে হারছে ভারত, ঢুলছেন শাস্ত্রী! ভারতীয় কোচকে তীব্র আক্রমণ সোশ্যাল মিডিয়ায়

    ইন্ডিয়ার এরকম খারাপ প্রদর্শনে চূড়ান্ত হতাশ হয়ে পড়ে সমর্থকরা। সোশ্যাল মিডিয়াতে এবং সবরকম মিডিয়াতে সারাক্ষণ সমালোচনা শুনতে হচ্ছে ভারতের প্লেয়ারদের। সমর্থকরা অত্যন্ত নীচে নেমে গিয়ে অশ্লীলভাবে আক্রমণ করছে প্লেয়ারদের সোশ্যাল মিডিয়াতে। এমনকি বিরাট কোহলির ১০ মাসের মেয়েকে নিয়েও কুরুচিকর মন্তব্য করতে দ্বিধাবোধ করেনি ভারতীয়রা। ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় কেভিন পিটারসেন সমর্থকদের বললেন ভারতীয় প্লেয়ারদের পাশে থাকতে।

    ভাষাগত বৈষম্যমতা এড়াতে এবং যাতে সাধারণ ভারতীয়রা বুঝতে পারে সেজন্য পিটারসেন হিন্দি ভাষায় টুইট করলেন। খেলায় হার জিত আছেই, কেউ হারার জন্য মাঠে নামে না এবং নিজের দেশের হয়ে পিচে নামা একটি বিশাল কৃতিত্ব বলেন তিনি। তবে তিনি ভারতের ব্যাটিংয়ে কিছু ভুল ত্রুটি ধরেন এদিন। বিশেষত ভারতীয় ব্যাটস্যানদের শট বাছাই নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

    এছাড়াও কেন রোহিত শর্মাকে ওপেন না করিয়ে ফার্স্ট ডাউন খেলানো হলো জানতে চাইলেন তিনি। প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিংও ভারতের প্লেয়ারদের সমর্থন করলেন। তিনি বললেন প্লেয়ারদের ওপর ক্রুর হওয়ার দরকার নেই, তারা ক্রিকেটটা ভালই বোঝে। এই ধরনের পরাজয়ের পর সবথেকে বেশি কষ্ট হয় প্লেয়ারদেরই। তবে সমর্থকদের যন্ত্রনা হওয়াটা স্বাভাবিক।

    Published by:Rohan Chowdhury
    First published: