• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • T20 World Cup, India vs England warm up : শামি, বুমরার দুর্দান্ত বোলিং সত্ত্বেও যথেষ্ট চ্যালেঞ্জিং টোটাল তুলল ইংল্যান্ড

T20 World Cup, India vs England warm up : শামি, বুমরার দুর্দান্ত বোলিং সত্ত্বেও যথেষ্ট চ্যালেঞ্জিং টোটাল তুলল ইংল্যান্ড

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে দুর্দান্ত বল করলেন শামি

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে দুর্দান্ত বল করলেন শামি

জস বাটলার কয়েকটা বাউন্ডারি মেরে শুরু করলেও শামির বলে বোল্ড হয়ে গেলেন।জেসন রয় সেই শামির বলেই ১৭ করে বুমরার হাতে ক্যাচ দিলেন। যে বলে বোল্ড করলেন লিভিংস্টোনকে তার জন্য কোন প্রশংসা যথেষ্ট নয়।

  • Share this:

    ইংল্যান্ড - ১৮৮/৫

    #দুবাই: আইপিএলের রঙিন দুনিয়া ছেড়ে ভারতীয় দলের নীল জার্সিতে এক হয়েছে গোটা দল। আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ওয়ার্ম আপ ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। দুবাইয়ে আইসিসির আকাদেমির মাঠে শুরুটা ভাল করল ভারত। জস বাটলার কয়েকটা বাউন্ডারি মেরে শুরু করলেও শামির বলে বোল্ড হয়ে গেলেন। তার সংগ্রহ ১৮। অন্য ওপেনার জেসন রয় সেই শামির বলেই ১৭ করে বুমরার হাতে ক্যাচ দিলেন।

    ডেভিড মালান এবং জনি বেয়ারস্টো এই জায়গা থেকে খেলাটা ধরে ফেললেন। বেশকিছু আক্রমনাত্মক শট খেললেন দুজনেই। কিন্তু রহুল চাহার বোল্ড করে দিলেন ১৮ রানের মাথায়। রং ওয়ান বুঝতে পারেননি। এদিন দুটো জিনিস দেখার ছিল ভারতীয় নির্বাচকদের। প্রথমটা হার্দিক পান্ডিয়া বল করেন কিনা। আর দ্বিতীয়টা রবীচন্দ্রন অশ্বিন সাদা বলের ক্রিকেটে কেমন বল করেন।

    ৪ ওভার হাত ঘুরিয়ে ২৮ রান দিয়ে কোনও উইকেট পেলেন না। তবে বেশ কিছু বলে পরাস্ত করলেন বিপক্ষ ব্যাটসম্যানদের। রহুল চাহার ৪২ রান দিয়ে একটি উইকেট পেলেন।কিন্তু হার্দিক পান্ডিয়া রহস্যের সমাধান হল না এদিনও। বল হাতে হাত ঘোরাতে দেখা গেলোনা তাকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের যদি তিনি বল না করেন, তাহলে মোটামুটি বিশ্বকাপে অলরাউন্ডার হার্দিককে নয়, ব্যাটসম্যান হার্দিককে দেখা যাওয়ার সম্ভাবনা বেশি।

    যদিও ভিভিএস লক্ষ্মণ মনে করেন শুধুমাত্র স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবেও দলে ঢুকতে পারেন পান্ডিয়া। মহম্মদ শামি যে বলে বোল্ড করলেন লিভিংস্টোনকে তার জন্য কোন প্রশংসা যথেষ্ট নয়। শামি, বুমরার দুর্দান্ত বোলিং সত্ত্বেও যথেষ্ট চ্যালেঞ্জিং টোটাল তুলেছে ইংল্যান্ড। শেষ লগ্নে মইন আলি গুরুত্বপূর্ণ কিছু রান করে গেলেন। যেটা কিছুটা হলেও হয়তো চাপে রাখবে ভারতকে। ইংলিশ বোলারদের সামনে রোহিত শর্মা, রাহুল, বিরাট কোহলিরা কতটা কী করতে পারেন দ্বিতীয় ইনিংসে সেটাই দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published: