ধাওয়ান ধাক্কা সামলে উঠবে ভারত, ঋষভের সুযোগ অপ্রত্যাশিত নয়, বিরাটদের ফাইনালে চান সৌরভ

ধাওয়ান ধাক্কা সামলে উঠবে ভারত, ঋষভের সুযোগ অপ্রত্যাশিত নয়, বিরাটদের ফাইনালে চান সৌরভ
Photo Courtesy: Sourav Ganguly/Twitter
  • Share this:

#কলকাতা: ধাওয়ান ধাক্কা সামলানোর ক্ষমতা আছে ভারতের। ঋষভের সুযোগ পাওয়া অপ্রত্যাশিত নয়। বিশ্বকাপে কোহলিদের ফাইনালে চান সৌরভ গঙ্গোপাধ্যায়। মা’র অসুস্থতায় সপ্তাহখানেকের জন্য কলকাতায় ফিরেছেন। বুধবার এক অনুষ্ঠানের ফাঁকেই মুখ খুললেন বিশ্বকাপ নিয়ে।

বিশ্বকাপের মাঝপথে শিখর ধাওয়ানের ছিটকে যাওয়া ভারতের কাছে ধাক্কা। কিন্তু চোট-আঘাত নিয়ে মাথায় আকাশ ভেঙে পড়বে না বিরাটদের। বদলি হিসেবে ঋষভ পন্থের বিশ্বকাপ দলে ঢোকাও একেবারেই অপ্রত্যাশিত নয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে।

আরও পড়ুন-CWC 2019: বিশ্বকাপ থেকে বিদায় দক্ষিণ আফ্রিকার, অধিনায়কত্ব ছাড়তে চান ডুপ্লেসি

কোহলি-রোহিতরা যখন সাউদাম্পটনে, তখন ধারাভাষ্য থেকে কদিনের ছুটি নিয়ে কলকাতায় সৌরভ। বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জয়ের ধারা মনে পড়াচ্ছে ২০০৩-এ তাঁদের টানা ৯ ম্যাচ জেতার স্মৃতি। তবে মহারাজ চান, ধারাবাহিকতা বজায় রেখে বিরাটরা ফাইনাল জিতে ফিরুন।

সপ্তাহখানেক শহরে থেকে মঙ্গলবার আবার বিলেত পাড়ি দেবেন। বিশ্বকাপে ভারত ছাড়া আপাতত মনে ধরেছে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার খেলা। তবে ধারাভাষ্য দিতে গিয়ে নিজের অতীতের রেকর্ডের প্রসঙ্গ বারবার এড়িয়ে যাচ্ছেন। প্রসঙ্গ উঠতেই লাজুক সৌরভের উত্তর, নাম তো রেকর্ডবুকে থেকেই যায়।

সোমবার রাতেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে নিরূপা গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন। মা’কে নিয়ে দিনের বেশিরভাগ সময়টাই বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে কাটালেন। তার মাঝেই বুধবার হাজির ছিলেন রক্তদানে উৎসাহ দিতে শহরে নতুন বাস সার্ভিসের এক অনুষ্ঠানে।

First published: June 20, 2019, 8:33 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर