ICC Cricket World Cup 2019: পাকিস্তানকে ৪১ রানে হারাল অস্ট্রেলিয়া, কাজে এল না সরফরাজ-ওয়াহাবের লড়াই

ICC Cricket World Cup 2019: পাকিস্তানকে ৪১ রানে হারাল অস্ট্রেলিয়া, কাজে এল না সরফরাজ-ওয়াহাবের লড়াই
ছবি সৌজন্য: আইসিসি

ICC World Cup 2019: বুধবার টউনটনে টস হেরে অস্ট্রেলিয়াকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান৷ অ্যারন ফিঞ্চ আর ডেভিড ওয়ার্নারের চেনা ওপেনিং জুটি নামেন৷ ওপেনিং জুটিতে ১৪৬ রান তুলে ফেলে অস্ট্রেলিয়া।

  • Share this:

#টউনটন: শেষরক্ষা হল পাকিস্তানের৷ অস্ট্রেলিয়ার কাছে ৪১ রানে হেরে গেল পাকিস্তান৷ ইমাম উল হক শুরুটা ভালো করলেও, ৫৩ রান করে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ল পাকিস্তানের ব্যাটিং লাইন-আপ৷ অন্যদিকে কামিন্সদের দুর্দান্ত বোলিংয়ের সামনে পাকিস্তানকে নিতান্তই অত্যন্ত দুর্বল একটি টিম দেখাল৷ মহম্মদ আমেরের ৫ উইকেটে দুরন্ত স্পেল ছাড়া পাকিস্তানের বিশেষ অবদান নেই৷

৭ উইকেটের পর সরফরাজ ও ওয়াহাব বেশ খানিকটা টানলেও শেষরক্ষা হল না৷

বুধবার টউনটনে টস হেরে অস্ট্রেলিয়াকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান৷ অ্যারন ফিঞ্চ আর ডেভিড ওয়ার্নারের চেনা ওপেনিং জুটি নামেন৷ ওপেনিং জুটিতে ১৪৬ রান তুলে ফেলে অস্ট্রেলিয়া। তারপরেই ফিঞ্চের উইকেট হারায় অজিরা৷ মহম্মদ আমিরের বলে মহম্মদ হাফিজের হাতে ক্যাচ আউট হয়ে যান অজি ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ। ৮৪ বলে ৮২ রান করে আউট হন তিনি।

ওয়ার্নার হাফ-সেঞ্চুরি করেন। ৩২ ওভারে অস্ট্রেলিয়া ২০০ রান পার করলেও অ্যারন ফিঞ্চের প্যাভিলিয়নমুখী হন স্মিথও। মহম্মদ হাফিজ তাঁকে আউট করেন। ম্যাক্সওয়েল ১০ বলে ২০ রান করে আউট হন৷ কিন্তু ওয়ার্নারের ঝকঝকে শতরান সমালোচকদের মুখে জবাব দেওয়ার মতো৷ ১১১ বলে ১০৭ রানের ইনিংস খেলেন আউট হন তিনি। ম্যাক্সওয়েল আর ওয়ার্নারের উইকেট নেন আফ্রিদি।

সব মিলিয়ে অস্ট্রেলিয়া ৪৯ ওভারে ৩০৭ রান করেন৷ জবাবে ব্যাট করতে নেমে, শুরুতেই আউট হন ফখর জামান। তৃতীয় ওভারের প্রথম বলেই কামিন্সের বলে রিচার্ডসনের হাতে ক্যাচ তুলে দেন ফখর(৩)। ৩ ওভার শেষে স্কোরবোর্ডে মাত্র ৬ রান। বাবর আজম (৪) ও ইমাম উল হক (১) ক্রিজে। প্রাথমিক ধাক্কা কাটিয়ে থমিক ধাক্কা কাটিয়ে ছন্দে ব্যাট করছেন বাবর আজম-ইমাম উল হক। ৯ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৪৬। ক্রিজে ইমাম উল হক (১৯) ও বাবর আজম (২২)। কুল্টার-নাইলের বাউন্সারে এরপর আউট হন বাবর আজম। সোজা ব্যাকওয়ার্ড স্কোয়ার লেগে রিচার্ডসনের হাতে। ২৮ বলে ৩০ রান করে আউট হন বাবর আজম, এবং পাকিস্তানের ফের ধাক্কা। ১৫ ওভার শেষের পথে, স্কোর ৭২/২।

ভারতের কাছে হারের পর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিততে মরিয়া ছিল অস্ট্রেলিয়া৷

First published: 10:29:44 PM Jun 12, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर