• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Virat Kohli's Daughter Vamika Threat Case: কোহলির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি, গ্রেফতার সফটওয়্যার ইঞ্জিনিয়ার

Virat Kohli's Daughter Vamika Threat Case: কোহলির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি, গ্রেফতার সফটওয়্যার ইঞ্জিনিয়ার

Vamika Rape Threat Case: কোহলির একরত্তি মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েই অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিল এই ব্যক্তি।

Vamika Rape Threat Case: কোহলির একরত্তি মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েই অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিল এই ব্যক্তি।

Vamika Rape Threat Case: কোহলির একরত্তি মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েই অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিল এই ব্যক্তি।

  • Share this:

    #হায়দরাবাদ: চলতি টি-২০ বিশ্বকাপে সব থেকে খারাপ সময় কাটাল ভারতীয় ক্রিকেট দল। টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই ১০ উইকেটে হেরে যায় বিরাট কোহলির দল। এর পর  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ৮ উইকেটে হার। ফলে এবার টি-২০ বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরতে হয়েছে ভারতীয় দলকে। তবে অনেক সময় প্রিয় দলের হার সমর্থকরা হজম করতে পারেন না। ফলে সমালোচনা চলে। কিন্তু সমালোচনা নামে নোংরামি তো আর চলতে পারে না। পাকিস্তানের কাছে ভারতীয় দল হারার পর কুরুচিকর কাজ করেছিলেন হায়দরাবাদের এক সফটওয়্য়ার ইঞ্জিনিয়ার।

    পাকিস্তানের কাছে টিম ইন্ডিয়া হারার পর বিরাট কোহলির একরত্তি মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। এমন নোংরা কাজের বিরুদ্ধে প্রতিবাদ করেছিল গোটা দেশ। পরিচয় লুকিয়ে এমন কাজ করেছিল কেউ বা কারা। ঘটনার তদন্ত শুরু করেছিল পুলিশের সাইবার ক্রাইম শাখা। শেষ পর্যন্ত কোহলির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকির অভিযোগে হায়দরাবাদ থেকে গ্রেফতার করা হয়েছে ২৩ বছর বয়সী এক যুবককে। মুম্বই পুলিশের সাইবার সেল সেই যুবককে হায়দরাবাদ থেকে গ্রেফতার করেছে।  কোহলির ৯ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দিয়েছিলেন সেই ব্যক্তি।

    আরও পড়ুন- কোহলি, রোহিতদের নাকানি চোবানি খাওয়ানো শাহিনের বিয়ে আফ্রিদির মেয়ের সঙ্গে

    ২৩ বছর বয়সী ওই যুবকের নাম রামনাগেশ আলিবাথিনি। তাকে মুম্বই নিয়ে এসেছে সাইবাল সেল। এর আগে একটি ফুড ডেলিভারি অ্য়াপ-এ কাজ করতেন এই যুবক। সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করেন তিনি। @Criccrazyygirl নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে বিরাট কোহলির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। এর পরই নড়েচড়ে বসে সাইবার সেল। তদন্তের পর ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। কোহলির মেয়ে ভামিকা এমন নোংরা আক্রমণের মুখে পড়ায় নিন্দা করেছিলেন গোটা দেশ। দিল্লি মহিলা কমিশনও এই ব্যাপারে তদন্তের জন্য পুলিশের উপর চাপ বাড়ায়। ওই যুবক কুরুচিকর পোস্ট করার পর অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। শেষমেশ হায়দরাবাদ থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

    Published by:Suman Majumder
    First published: