Home /News /sports /
Harshal Patel vs Riyan Parag : মাঠেই প্রায় মারামারির উপক্রম ! রিয়ান পরাগ এবং হর্ষল প্যাটেলের ভিডিও ভাইরাল

Harshal Patel vs Riyan Parag : মাঠেই প্রায় মারামারির উপক্রম ! রিয়ান পরাগ এবং হর্ষল প্যাটেলের ভিডিও ভাইরাল

এই সেই বিতর্কিত মুহূর্ত। ঝামেলায় জড়িয়ে পড়ছেন দুই ক্রিকেটার

এই সেই বিতর্কিত মুহূর্ত। ঝামেলায় জড়িয়ে পড়ছেন দুই ক্রিকেটার

Harshal Patel involves in heated exchange with Riyan Parag. কথা কাটাকাটিতে জড়াতে দেখা গেল রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলকে। দু'জনের মধ্যে তর্কাতর্কির ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: ফুটবল মাঠে মারপিট এবং খেলোয়াড়দের মাথা গরম করা নতুন ব্যাপার নয়। ক্রিকেট মাঠেও যে খেলোয়াড়রা এমন ঘটনায় জড়িয়েছেন অল্প হলেও সেই উদাহরণ আছে। ভদ্রলোকের খেলা হলেও জয়ের চাপ, ম্যানেজমেন্টের চাপ এবং নিজেকে প্রমাণ করার চাপ থেকে ক্রিকেটাররা মাঝে মাঝে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সম্প্রতি সেরকমই একটি উদাহরণ দেখা গেল আরসিবি বনাম রাজস্থান রয়ালস ম্যাচে।

    আরও পড়ুন - East Bengal, Ivan Gonzalez : বিরাট চমক ইস্টবেঙ্গলের! রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার আসছেন লাল-হলুদে

    আইপিএলে ম্যাচের মধ্যেই কথা কাটাকাটিতে জড়াতে দেখা গেল রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলকে। দু'জনের মধ্যে তর্কাতর্কির ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যদিও কী বিষয় হয়েছিল, তা পুরো স্পষ্ট হয়ে গিয়েছিল। ২০ তম ওভারে ব্যাট করছিলেন রাজস্থান রয়্যালসের রিয়ান। বল করছিলেন ব্যাঙ্গালোরের হার্ষাল। সেই ওভারে তাঁকে একটি চার এবং জোড়া ছক্কা মারেন পরাগ।

    দ্বিতীয় ছক্কাটা আসে ইনিংসের শেষ বলে। তারপর মাঠ থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে। কিন্তু কিছুটা গিয়েই ফিরে আসেন। হার্ষালের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। পরাগের দিকে আসতে থাকেন হার্ষাল। সেইসময় তাঁকে সরিয়ে নিয়ে যান রাজস্থানের এক সাপোর্ট স্টাফ। দুর্দান্ত খেলে আরসিবির বিরুদ্ধে ম্যাচ সেরা হয়েছেন রিয়ান পরাগ। অসমের এই মারকুটে ব্যাটারের বাবা এককালে খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে।

    গতকাল সেই পরাগের খেলায় কিছুটা ধোনির ছোঁয়া যেন দেখা গেল। কঠিন পরিস্থিতিতে ক্রিজে নেমে দলকে শেষ পর্যন্ত টেনে নিয়ে গেলেন। প্রতিভা যে আছে, তা সবাই মানতেন। তবে তা পারফর্ম্যান্সে প্রতিফলিত হত না। তবে আরসিবির বিরুদ্ধে এই ২০ বছর বয়সি খেলোয়াড় নিজের সেরাটা তুলে ধরেন। ৩১ বলে করেন ৫৬ রান।

    জিতে নেন ম্যাচ সেরার শিরোপা। ম্যাচ শেষে রিয়ান বলেন, কিছুটা তৃপ্তি পেয়েছি। রয়্যালরা গত তিন বছর ধরে আমার প্রতি বিশ্বাস দেখিয়েছে, এবং আমি তাদের একটু একটু করে সেই বিশ্বাসের দাম ফেরত দিচ্ছি। আমি চাপ পছন্দ করি এবং আমি শুধু আমার ক্ষমতা দেখাতে চাই। পাশাপাশি রিয়ান পরাগ এও জানান যে পরিকল্পনা করেই হার্ষাল প্যাটেল ও জশ হ্যাজেলউডকে মারবেন বলে বেছে নিয়েছিলেন তিনি।

    তবে পরিস্থিতি যাই হোক না কেন, ম্যাচের পর দুই দলের ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মিলিয়ে নেন। কিন্তু হর্ষল পরাগের সঙ্গে হাত মেলাননি। তবে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ভক্তরা পরাগকেই এই ঘটনার জন্য বেশি দায়ী করেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022

    পরবর্তী খবর