Home /News /sports /
East Bengal, Ivan Gonzalez : বিরাট চমক ইস্টবেঙ্গলের! রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার আসছেন লাল-হলুদে

East Bengal, Ivan Gonzalez : বিরাট চমক ইস্টবেঙ্গলের! রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার আসছেন লাল-হলুদে

স্পেনের ডিফেন্ডার ইভান আসছেন লাল-হলুদে

স্পেনের ডিফেন্ডার ইভান আসছেন লাল-হলুদে

East Bengal ready to sign FC Goa Spanish defender Ivan Gonzalez. রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার আসছেন লাল-হলুদে

  • Share this:

    #কলকাতা: কয়েক ঘন্টা আগে প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলার হানামতেকে সই করিয়ে চমক দিয়েছিল এটিকে মোহনবাগান। দু বছরের চুক্তিতে মিজোরামের ফুটবলারকে দলে নিয়েছিল সবুজ মেরুন। অন্যদিকে শোনা যাচ্ছে বিরাট একটি ট্রানস্ফার সম্পন্ন করেছে ইস্টবেঙ্গল। স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে সই করেছে তারা।

    আরও পড়ুন - England cricket team : চূড়ান্ত হয়ে গেল ইংল্যান্ডের নতুন অধিনায়ক এবং কোচের নাম! কারা জানেন?

    যদিও ক্লাবের তরফে সরকারি ঘোষণা করা হয়নি, তাও এফ সি গোয়ার হয়ে খেলা রিয়াল মাদ্রিদ আকাদেমি থেকে উঠে আসা এই ডিফেন্ডার লাল হলুদ জার্সি পড়বেন সেটা মোটামুটি নিশ্চিত। গঞ্জালেস শেষ কয়েকটা বছর ভারতীয় ফুটবল খেলেছেন। অত্যন্ত বুদ্ধিমান ডিফেন্ডার। ডিফেন্সকে নেতৃত্ব দিতে পারেন। তবে ইস্টবেঙ্গলের সঙ্গে তার চুক্তি কতদিনের এবং কত টাকার সেটা জানা যায়নি।

    গোয়ার এক নামকরা সাংবাদিক নিজের সোশ্যাল মিডিয়ায় খবরটা প্রায় নিশ্চিত করেছেন। ইস্টবেঙ্গল তাদের ইনভেস্টর শ্রী সিমেন্টর সঙ্গে আগেই সম্পর্ক ছিন্ন করেছিল। স্পোর্টিং রাইট ফিরে পেয়েছিল। বাংলাদেশের বসুন্ধরার পাশাপাশি ভারতের বেশ কিছু সংস্থার সঙ্গে কথাবার্তা চলছে তাদের। শোনা যাচ্ছে রাজ্যের মুখ্যমন্ত্রী স্বয়ং ইস্টবেঙ্গলকে এই ব্যাপারে সর্বাত্তক সাহায্য করতে চান।

    গত দুবার আইএসএল খেললেও খারাপ পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট ছিলেন সমর্থকরা। সঠিক পরিকল্পনা অনুযায়ী দল গড়া হয়নি। তাই এবার ভেতর ভেতর শক্তিশালী দল গড়ার কাজ শুরু করে দিয়েছে লাল হলুদ। কেরলে সন্তোষ ট্রফি দেখতে পাঠানো হয়েছে প্রাক্তন ফুটবলারদের। পরামর্শ নেওয়া হবে বিজয়নের। শোনা যাচ্ছে কেরলের সন্তোষ ট্রফির অধিনায়ক জিজো জোসেফকে নিতে পারে ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club

    পরবর্তী খবর