Home /News /sports /
Hardik Pandya, IPL : 'হার্দিক পান্ডিয়ার নাম থাকলে খবর ভাল বিক্রি হয় বাজারে', গুজরাত ক্যাপ্টেনের চাপা অভিমান

Hardik Pandya, IPL : 'হার্দিক পান্ডিয়ার নাম থাকলে খবর ভাল বিক্রি হয় বাজারে', গুজরাত ক্যাপ্টেনের চাপা অভিমান

ফাইনালে চ্যাম্পিয়ন হতে মরিয়া হার্দিক

ফাইনালে চ্যাম্পিয়ন হতে মরিয়া হার্দিক

Hardik Pandya has no problem if his name sells in the market says Gujarat Titans captain. 'হার্দিক পান্ডিয়ার নাম থাকলে খবর ভাল বিক্রি হয় বাজারে', গুজরাত ক্যাপ্টেনের চাপা অভিমান

  • Share this:

    #আমেদাবাদ: সমালোচনা, অস্ত্রোপচার, যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা - অনেক কিছু সহ্য করতে হয়েছিল বিগত কয়েকটা মাসে। জবাব দেওয়ার জন্য আইপিএলের মঞ্চ ছাড়া আর কিছু ছিল না সামনে। আইপিএলের হাত ধরেই দুরন্ত প্রত্যাবর্তন করলেন হার্দিকক। আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে গেলেন না, টিমকে তুললেন ফাইনালেও।

    আরও পড়ুন - Champions League Final : ফুটবলের বড় ভক্ত নাকি? তাহলে আজ রাতে ঘড়িতে অবশ্যই অ্যালার্ম দিয়ে রাখুন

    পনেরোতম আইপিএলে কি হার্দিক বল করবেন গুজরাতের জার্সিতে? এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। হার্দিক বল করলেন এবং করছেনও। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দুরন্ত প্রত্যাবর্তন করলেন তিনি। গত মঙ্গলবার আইপিএল কোয়ালিফায়ার ওয়ানে মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্সও রাজস্থান রয়্যালস।

    কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত মহারণে জ্বলে ওঠেন পাণ্ডিয়া। ঠান্ডা মাথায় ফিনিশারের ভূমিকা পালন করলেন তিনি। ২৭ বলে ৪০ রানের অপরাজিত ইনিংস খেললেন বরোদার ক্রিকেটার। মিলারের সঙ্গে করলেন ১০৬ রানের যুগলবন্দি। ম্যাচের পর সমালোচকদের একহাত নিলেন হার্দিক।

    তিনি বললেন, লোগো কা তো কাম হ্যায় কেহনা। কেয়া করু স্যার। হার্দিক পাণ্ডিয়াকে সাথ থোরা নিউজ বিকতা হ্যায়। মুঝে কোই প্রবলেম নেহি হ্য়ায়। হাসি কে সাথ নিকাল দেতা হু। বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, লোকের কাজই কথা বলা। কী করব স্যার? হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়। আমার কোনও সমস্যা নেই। হেসে উড়িয়ে দিই।

    পাণ্ডিয়া দলকে খেতাব জেতাতে যে বদ্ধপরিকর, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে ভারত। চলতি আইপিএলে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি হার্দিক পাণ্ডিয়ার প্রত্যাবর্তন।

    এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। বিগত কয়েক মাসে যেন এক নতুন হার্দিককে দেখল বাইশ গজ। ফাইনালে নিজেদের ঘরের মাঠে খেলবে গুজরাত। সামনে বাটলারের রাজস্থান। ইতিহাস তৈরি করার সামনে হার্দিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর