Home /News /sports /
Glenn Maxwell gets body massage by Virat Kohli: ম্যাক্সওয়েলের বডি মাসাজ করছেন বিরাট কোহলি! আইপিএলে চমকে দেওয়া ছবি

Glenn Maxwell gets body massage by Virat Kohli: ম্যাক্সওয়েলের বডি মাসাজ করছেন বিরাট কোহলি! আইপিএলে চমকে দেওয়া ছবি

Glenn Maxwell gets body massage by Virat Kohli: চেয়ারে গা এলিয়ে বসে ম্যাক্সওয়েল। বডি মাসাজ করে দিচ্ছেন কোহলি!

  • Share this:

    নয়াদিল্লি: গ্লেন ম্যাক্সওয়েল সদ্য বিবাহিত। তাই আরসিবি তাঁকে এবারের আইপিএলে শুরু থেকে পায়নি। ভারতীয় বংশোদ্ভুত ভিনি রমনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অজি তারকা।

    মঙ্গলবার আইপিএলের ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচের সময় এমন এক ঘটনা ঘটেছিল, যা দর্শকদের নজর কেড়েছে। আসলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিংয়ের সময় বিরাট কোহলিকে ড্রেসিংরুমে গ্লেন ম্যাক্সওয়েলের বডি মাসাজ করতে দেখা গিয়েছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

    ম্যাক্সওয়েলকে বডি মাসাজ দিলেন কোহলি-

    বিরাট কোহলি রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি। মাত্র ৫ রান করে আউট হন তিনি। যুজবেন্দ্র চাহাল তাঁকে রান আউট করেন। আউট হওয়ার পর বিরাট কোহলিকে ড্রেসিংরুমে গ্লেন ম্যাক্সওয়েলের বডি মাসাজ করতে দেখা যায়।

    আরও পড়ুন- আজ কেকেআর বনাম মুম্বই, আবহাওয়া ও পিচ কেমন, সম্ভাব্য প্রথম একাদশ কি হবে

    ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, সামনে বসা গ্লেন ম্যাক্সওয়েলের পিঠে মাসাজ করছেন বিরাট কোহলি। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের একাদশে ছিলেন না গ্লেন ম্যাক্সওয়েল। তবে তিনি দলের সঙ্গে ছিলেন। আর হঠাত্ করেই বসে থাকা ম্যাক্সওয়েলকে মাসাজ দেন কোহলি।

    ৯ এপ্রিল খেলতে পারেন ম্যাক্সওয়েল-

    গ্লেন ম্যাক্সওয়েল ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশে থাকতে পারেন। গ্লেন ম্যাক্সওয়েল এখনও পর্যন্ত ৯৭টি আইপিএল ম্যাচে ২২টি উইকেট নিয়েছেন। ২০১৮ রানও করেছেন। RCB -র বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ঝড়ো ব্যাটিংয়ের জন্য জনপ্রিয়।

    আরও পড়ুন- দেশটাকে শেষ করে দিল অকর্মণ্য নেতারা! সরকারকে আক্রমণ সাঙ্গাকারার

    মাঝে বেশ কয়েক মাস আউট অফ ফর্ম ছিলেন ম্যাক্সি। তবে সেই সময় কোহলি তাঁর উপর আস্থা রাখেন। জানা যায়, ম্যাক্সওয়েলকে ফোন করে আরসিবিতে যোগ দেওয়ার পরামর্শ দেন কোহলি। বিরাটের এম ন প্রস্তাব ফেলতে পারেননি ম্যাক্সি। তার পর গত মরশুমে আরসিবির জার্সিতে দুরন্ত খেলেছেন ম্যাক্সওয়েল।

    গ্লেন ম্যাক্সওয়েলের আগমনে অন্য দলগুলিও আতঙ্কে রয়েছে। গোটা ম্যাচ একার হাতে ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন অজি তারকা। ম্যাক্সওয়েল ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে ওস্তাদ। ম্যাক্সওয়েলের ঘাতক ব্যাটিং যে কোনও বোলারের ঘুম উড়িয়ে দিতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Glenn Maxwell, IPL 2022, Virat Kohli

    পরবর্তী খবর