• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Gautam Gambhir Threat Email: গম্ভীরকে খুনের হুমকি দেওয়া মেল! বড় রহস্যের সমাধান করে ফেলল পুলিশ

Gautam Gambhir Threat Email: গম্ভীরকে খুনের হুমকি দেওয়া মেল! বড় রহস্যের সমাধান করে ফেলল পুলিশ

Gautam Gambhir Threat Email: আইসিস পাঠায়নি সেই ইমেল। তা হলে কারা গৌতম গম্ভীরকে মৃত্যু হুমকি দিল! ফাঁস করল দিল্লি পুলিশ।

Gautam Gambhir Threat Email: আইসিস পাঠায়নি সেই ইমেল। তা হলে কারা গৌতম গম্ভীরকে মৃত্যু হুমকি দিল! ফাঁস করল দিল্লি পুলিশ।

Gautam Gambhir Threat Email: আইসিস পাঠায়নি সেই ইমেল। তা হলে কারা গৌতম গম্ভীরকে মৃত্যু হুমকি দিল! ফাঁস করল দিল্লি পুলিশ।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতীয় জনতা পার্টির সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে (BJP MP Gautam Gambhir) খুনের হুমকি দেওয়া ই-মেলের রহস্যের সমাধান করেছে পুলিশ। দিল্লি পুলিশের সাইবার সেলের আধিকারিকরা বলছেন, এই হুমকি ইমেলগুলি পাকিস্তানের এক ছাত্র পাঠিয়েছিল। উল্লেখ্য, গৌতম গম্ভীরকে দুটি মেইল ​​পাঠানো হয়েছিল, যাতে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। প্রথমে বলা হয়েছিল, আইএসআইএস কাশ্মীর (ISIS Kashmir) এই দুটি হুমকি মেল পাঠিয়েছে। এই হুমকি ই-মেলের পর গম্ভীরের বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হয়।

    সিএনএন-নিউজ 18 দিল্লি পুলিশের বড় সূত্র থেকে তথ্য পেয়েছে, গম্ভীরকে দুটি ইমেলই পাকিস্তানের করাচি থেকে করা হয়েছিল। এই মেইল তাঁকে করেছিল শাহিদ হামিদ নামে এক ব্যক্তি। বলা হচ্ছে, এই যুবকের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। আর সে সিন্ধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

    আরও পড়ুন- শ্রেয়স এবং জাদেজার ১১৩ রানের পার্টনারশিপে কানপুরে চালকের আসনে ভারত

    ইমেইলে কী লেখা ছিল?

    গম্ভীরকে পাঠানো ই-মেলে লেখা ছিল, 'আমরা তোমাকে এবং তোমার পরিবারকে মৃত্যুদণ্ড দেব। দ্বিতীয় ইমেলে গম্ভীরের বাড়ির বাইরে থেকে একটি ভিডিওও পাঠানো হয়েছিল এবং তাতে লেখা ছিল, 'আমরা তোমাকে মারতে চেয়েছিলাম। কিন্তু তুমি গতকাল বেঁচে গিয়েছ। তুমি যদি নিজের জীবন এবং আপনার পরিবারকে ভালোবাস তবে রাজনীতি এবং কাশ্মীর সমস্যা থেকে দূরে থাকো।

    হুমকির উদ্দেশ্য কী ছিল-

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, হুমকির পেছনে তাঁরা কোনো বড় উদ্দেশ্য খুঁজে পায়নি। পাঠানো ভিডিওটি ইউটিউবে সম্ভবত নভেম্বর ২০২০-তে গম্ভীরের একজন সমর্থক আপলোড করেছিলেন। সূত্র জানিয়েছে, এই বিষয়ে তদন্ত চলছে এবং পরবর্তী পদক্ষেপের জন্য কেন্দ্রীয় গোয়েন্দা দলগুলি আলোচনা করছে।

    অভিযোগ দায়ের করেছিলেন গম্ভীর-

    আইএসআইএস কাশ্মীর থেকে হুমকিমূলক ইমেল পাওয়ার পর গম্ভীর দিল্লি পুলিশের কাছে গিয়েছিলেন। হুমকি পাওয়ার পর তাঁর দিল্লির বাসভবনের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছিল। ডেপুটি কমিশনার অফ পুলিশ (সেন্ট্রাল)- এর কাছে পাঠানো একটি অভিযোগে বলা হয়েছে, মঙ্গলবার রাত নটা বেজে ৩২ মিনিটের দিকে গৌতম গম্ভীরের অফিসিয়াল ইমেল আইডিতে 'আইএসআইএস কাশ্মীর' থেকে মৃত্যুর হুমকি মেল এসেছিল।

    Published by:Suman Majumder
    First published: