হোম /খবর /দক্ষিণবঙ্গ /
আসছেন ক্রিস গেইল, বর্ধমান জুড়ে উন্মাদনা

Chris Gayle in Burdwan: আসছেন ক্রিস গেইল, বর্ধমান জুড়ে উন্মাদনা

বর্ধমানে আসছেন ক্রিস গেইল।

বর্ধমানে আসছেন ক্রিস গেইল।

বর্ধমানে জাঁকজমকের সঙ্গে এই রাজনন্দিনী কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

  • Share this:

বর্ধমান: বর্ধমানে আসছেন ক্রিস গেইল! আগামী রবিবার ২৭ জানুয়ারি বর্ধমানে আসছেন তিনি। বর্ধমানের মালির মাঠে অনুষ্ঠিত হচ্ছে চারদিনের টেনিস বলের ক্রিকেট টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে রাজ্যের বিভিন্ন দল অংশ নিয়েছে। সেই অনুষ্ঠানে শেষ দিনে ক্রিস গেইল আসছেন বলে উদ্যোক্তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বর্ধমানে জাঁকজমকের সঙ্গে এই রাজনন্দিনী কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। গত দু'বছর করোনার কারণে সেই টুর্নামেন্ট স্থগিত রাখা হয়েছিল। শেষ বার অনুষ্ঠিত এই টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন ক্রিকেটে রাজপুত্র ব্রায়ান লারা। তার আগে এই রাজনন্দিনী কাপের মাঠে এসেছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক তথা সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার কপিল দেব, এসেছিলেন গৌতম গম্ভীর, হরভজন সিং সহ অনেকেই।

আরও পড়ুন: বিতর্ককে থোরাই কেয়ার, শাহরুখের পাঠান নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার, জানুন বিস্তারিত

এবার জামাইকান বংশোদ্ভূত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রাক্তন নেতা ও মারকুটে ব্যাটসম্যান হিসেবে পরিচিত ক্রিস গেইল আসার খবরে বর্ধমান শহর জুড়ে উন্মাদনা তৈরি হয়েছে। সমাজ মাধ্যমে তাঁর বর্ধমানে আসার বার্তা বাসিন্দাদের হাতে হাতে ঘুরছে। টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে পরিচিত ক্রিস্টোফার হেনরি ক্রিস গেইল। টেস্ট ওয়ান ডে বা টি-টোয়েন্টি, তিন ঘরানার ক্রিকেটেই অসংখ্য রেকর্ড করেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে সবচেয়ে বেশিবার আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিনিধিত্ব করেছেন।

স্বাভাবিকভাবেই তাঁর আসার খবরে বর্ধমানের ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। জানা গিয়েছে, রবিবার দুপুর নাগাদ বর্ধমানের মাটিতে পা দেবেন ক্রিস গেইল। সেদিন রাজনন্দিনী কাপের শেষ দিনের খেলা। সেই খেলার ফাঁকে হুড খোলা গাড়িতে তাঁকে মাঠ প্রদক্ষিণ করতে দেখা যাবে। ক্রিস গেইলের নিরাপত্তা সুনিশ্চিত করতে বাড়তি পুলিশ মোতায়েন থাকবে বলে জানা গিয়েছে। এই প্রতিযোগিতায় বিভিন্ন রাজ্যের ক্রিকেটাররা বিভিন্ন দলের হয়ে প্রতিনিধিত্ব করে। প্রতিবারই তারকা ক্রিকেটারদের এই প্রতিযোগিতায় নিয়ে আসা হয়। এবারও তেমন উদ্যোগ নেওয়া হয়েছে।

Published by:Debamoy Ghosh
First published: