Union
Budget 2023

Highlights

হোম /খবর /খেলা /
সত্য়িই কী সমকামী ইকের ক্য়াসিয়াস, মুখ খুললেন কিংবদন্তী গোলরক্ষক

সত্য়িই কী সমকামী ইকের ক্য়াসিয়াস, মুখ খুললেন কিংবদন্তী গোলরক্ষক

প্রাক্তন স্পেন এবং রিয়াল মাদ্রিদের গোলরক্ষক তার হওয়ার ট্য়ুইট নিয়ে মুখ খুললেন। সকলের কাছে জানালেন এর পেছনে আসল কারণ কী।

  • Last Updated :
  • Share this:

'আমি সমকামী। আশা করছি আপনারা আমাকে সম্মান করবেন।' রবিবার বিকেলে স্পেনের বিশ্বকাপ জয়ী গোলরক্ষক ইকের ক্য়াসিয়াসের ট্য়ুইটার হ্য়ান্ডেল থেকে এই পোস্ট গোটা ফুটবল বিশ্বে ঝড়। কিন্তু কেন হঠা এমন পোস্ট প্রাক্তন কিংবদন্তী গোলরক্ষকের তা নিয়ে শুরু হয় জল্পনা। তাহলে সেই কারণেই স্ত্রীর সঙ্গে ডিভোর্স, না এটা কোনও বিজ্ঞাপনী চমক। তা নিয়ে উঠতে থাকে প্রশ্ন।

ইকের ক্য়াসিয়াসের অ্য়াকাউন্ট থেকে এই ট্য়ুইট করার পর তাকে সমর্থন করেন একদা তার সতীর্থ কার্লোস পুয়োল। এছাড়া আরও অসংখ্য় ব্য়ক্তি সমর্থন করেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকাকে। কিন্তু কিছুক্রণের মধ্য়েই সেই ট্য়ুইট ডিলিট হয়ে যাওয়ায় জল্পনা আরও বাড়ে। কেন এমনটা করলেন তারকা ফুটবলরা তা নিয়ে শুরু হয় আলোচনা। অবশেষে তার সমকামী হওয়ার ট্য়ুইট নিয়ে মুখ খুললেন ইকের ক্য়াসিয়াস।

প্রাক্তন গোলরক্ষক জানান তার অ্য়াকাউন্ট হ্য়াক করে এই কাণ্ড ঘটনা হয়েছে। এছাড়া তার অজান্তে হ্য়াকার এই ট্য়ুইট করলেও এলজিবিটিকিউ সম্প্রদায়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন ইকের ক্য়াসিয়াস। ট্য়ুইটারে তিনি লিখেছেন,'আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। এখন অবশ্য সব ঠিক হয়ে গিয়েছে। আমার অনুরাগীদের কাছে ক্ষমা চাইছি। আর অবশ্যই, এলজিবিটিকিউ সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইছি।'

প্রসঙ্গত, স্পেনের জার্সি গায়ে ২০১০ বিশ্বকাপ ,২০০৮ এবং ২০১২ ইউরো কাপ জিতেছেন ক্য়াসিয়াস। অধিনায়কও ছিলেন তিনি জাতীয় দলের। ২০০০-২০১৬ সালের মধ্যে স্পেনের জাতীয় দলের হয়ে ১৬৭টি ম্যাচে খেলেছেন তিনি। এছাড়া রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে ৭২৫ টি ম্য়াচ খেলেছেন তিনি। যা রেকর্ড। ক্লাব ফুটবলে তার ঝুলিতে রয়েছে তিনটি চ্য়াম্পিয়ন্স ট্রফি ও ৫টি লা লিগা।

Published by:Sudip Paul
First published:

Tags: Football, Real Madrid, Spain