হ্যাটট্রিক করলেন কেকেআরের নতুন সদস্য বৈভব আরোরা

হ্যাটট্রিক করলেন কেকেআরের নতুন সদস্য বৈভব আরোরা

সম্প্রতি আইপিএল নিলামে বেস প্রাইজ ২০ লাখ দিয়ে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বৈভবের বিশেষত্ব তিনি নিখুঁত ইয়র্কার করতে পারেন এবং তার হাতে ভাল ইন সুইং আছে।

সম্প্রতি আইপিএল নিলামে বেস প্রাইজ ২০ লাখ দিয়ে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বৈভবের বিশেষত্ব তিনি নিখুঁত ইয়র্কার করতে পারেন এবং তার হাতে ভাল ইন সুইং আছে।

  • Share this:

#কলকাতা: তিনদিন আগে আইপিএলে সুযোগ পেয়েছেন। আর ঠিক ৭২ ঘণ্টার মধ্যে ঘরোয়া ক্রিকেটে নায়ক হয়ে গেলেন সদ্য কেকেআরে সুযোগ পাওয়া পেসার বৈভব অরোরা। বিজয় হাজারে ট্রফিতে হ্যাটট্রিক করলেন নাইটদের নতুন সদস্য। মহারাষ্ট্রের বিরুদ্ধে হ্যাটট্রিক করলেন হিমাচল প্রদেশের এই ক্রিকেটার। তবে হ্যাটট্রিক করলেও দলকে জেতাতে পারেননি বৈভব অরোরা। হিমাচল প্রদেশের বিরুদ্ধে ৫৯ রানে জিতল মহারাষ্ট্র।

এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্র। ওপেনিং করতে নেমে মহারাষ্ট্রের হয়ে সেঞ্চুরি করেন ঋতুরাজ গায়কোয়াড। তবে বৈভব আরোরার বোলিং দাপটে ৩০০ রানের গণ্ডি পেরোতে পারেনি মহারাষ্ট্র। মহারাষ্ট্র ইনিংসের শেষ ওভারে হ্যাটট্রিক করেন হিমাচল প্রদেশের ডানহাতি পেসার। ৫০ তম ওভারে শেষ তিনটি বলে তিনটি উইকেট পান বৈভব অরোরা। বৈভবের ৩ শিকার মহারাষ্ট্রের এন এস নায়েক, এ আর বাওয়ানে ও এমজি চৌধুরী। ম্যাচে হ্যাটট্রিক সহ ম্যাচে চার উইকেট পান বৈভব অরোরা। ৭ ওভার বল করে ৪৫ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি।

সম্প্রতি আইপিএল নিলামে বেস প্রাইজ ২০ লাখ দিয়ে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বৈভবের বিশেষত্ব তিনি নিখুঁত ইয়র্কার করতে পারেন এবং তার হাতে ভাল ইন সুইং আছে। নিজের প্রথম শ্রেণীর অভিষেকে বৈভব ভারতের তারকা টেস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাকে বোল্ড করেছিলেন। চলতি বছর মুস্তাক আলি ট্রফিতে ৬ ম্যাচে ১০ উইকেট নিয়ে এই পেসার নজর কেড়েছিলেন। হিমাচল প্রদেশকে কোয়ার্টার ফাইনালে তুলতে বড় ভূমিকা নিয়েছিলেন বৈভব। তবে তামিলনাড়ুর কাছে ৫ উইকেটে হারতে হয় হিমাচল প্রদেশকে।

আরও পড়ুন East Bengal: বিচ্ছেদ আসন্ন, মার্চ মাসে ইস্টবেঙ্গলকে বিচ্ছেদের নোটিস শ্রী সিমেন্টের

শেষ আইপিএলে পঞ্জাব কিংস দলের নেট বোলার ছিলেন বৈভব। ক্রিস গেইল, লোকেশ রাহুল, গ্লেন ম্যাক্সওয়েলদের বল করার সুযোগ পেয়েছিলেন। কোচ অনিল কুম্বলের থেকেও পেয়েছিলেন মূল্যবান টিপস। কলকাতা ছাড়াও বৈভবের দিকে নজর ছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের। এই দুই দলে ট্রায়াল দিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত বৈভব অরোরাকে দলে নেয়। এদিন হ্যাটট্রিকের পর সোশ্যাল মিডিয়ায় কেকেআরে তরফ থেকে টুইট করে শুভেচ্ছাছা জানানো হয়।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর