• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Atlanta vs Man Utd draw : নায়ক সেই রোনাল্ডো, শেষ মুহূর্তের গোলে ফের বাঁচালেন ম্যান ইউনাইটেডকে

Atlanta vs Man Utd draw : নায়ক সেই রোনাল্ডো, শেষ মুহূর্তের গোলে ফের বাঁচালেন ম্যান ইউনাইটেডকে

ফের জোড়া গোল করে নায়ক রোনাল্ডো

ফের জোড়া গোল করে নায়ক রোনাল্ডো

Cristiano Ronaldo again scored brace against Atlanta. ১-২ গোলে পিছিয়ে ছিল ম্যানচেস্টারের ইউনাইটেড। তখনই রোনাল্ডোর ঝলক। ডি বক্সের বাইরে জটলা থেকে বল পেতেই তার ডান পায়ের জোরাল শট খুঁজে নেয় আটালান্টার জালের ঠিকানা

  • Share this:

    আটলান্টা - ২ (ইলিসিচ, জাপাতা)

    ম্যান ইউ - ২ ( রোনাল্ডো)

    #মিলান: বছরের পর বছর, মাসের পর মাস, দিনের পর দিন। তিনি যেমন ছিলেন, তেমনই আছেন। ক্লাব বদলে যাক, দেশ পর্তুগালের জার্সি গায়ে চাপান, এমনকি অনুশীলন ম্যাচেও - গোল করা তার স্বাভাবিক স্বভাব। এই ৩৭ বছরে পৌঁছেও তরুণ ফুটবলারদের কাছে উদাহরণ তিনি। শেষ সময়ের গোলের রাজা বলা হয় তাকে। দল যখন বিপদে কিংবা হারের মুখে, তখন কতবার যে গোল করে দলকে বাঁচিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo),তার কোনো ইয়ত্তা নেই। গতকাল আরও একবার, একইভাবে তিনি উদ্ধার করলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United)। জোড়া গোলে বাঁচালেন দলের মান।

    চ্যাম্পিয়নস লিগের (Champions League) গ্রুপ পর্বের ম্যাচে গতকাল আটালান্টার (Atlanta) বিপক্ষে হার দেখছিল ইউনাইটেড। নির্ধারিত সময়ে দলটির বিপক্ষে ১-২ গোলে পিছিয়ে ছিল ম্যানচেস্টারের ক্লাবটি। তখনই রোনাল্ডোর ঝলক। ইনজুরি সময়ের প্রথম মিনিটে ডি বক্সের বাইরে জটলা থেকে বল পেতেই তার ডান পায়ের জোরাল শট খুঁজে নেয় জালের ঠিকানা। ফলে হারের হাত থেকে রক্ষা পায় ম্যান ইউ।

    আরও পড়ুন - Icc T-20 World Cup 2021: মন খারাপ করবেন না, আজ স্কটল্যান্ড জিতলেই সেমিফাইনালের রাস্তা খুলবে ভারতের

    হতাশার ড্রয়ে ম্যাচ শেষ করার আগে ঘরের মাঠ অ্যাটলেটি আজ্জুরি ডি’ইতালিয়ায় দুবার এগিয়ে গিয়েছিল আটালান্টা। ১২ মিনিটে জসিপ ইলিসিচের গোলে লিড নেয় স্বাগতিকরা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রোনাল্ডোই সেই গোল শোধ দিয়েছিলেন ম্যান ইউর হয়ে। এরপর ৫৬ মিনিটে দুবান জাপার্তা দারুণ এক গোল করলে জয়ের স্বপ্ন দেখছিল আটলান্টা সমর্থকরা। তবে তাদের জন্য আবার ওই ‘রোনাল্ডো বিপত্তি’। চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে আগের দেখায় এই পর্তুগিজ তারকার কারণেই হার দেখেছিল আটালান্টা। ওল্ড ট্রাফোর্ডে (Old Trafford) হওয়া সেই ম্যাচে দুই গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ম্যানইউর কাছে ২-৩ গোলে হারে আটালান্টা। রেড ডেভিলসের হয়ে শেষ গোলটা করেন রোনাল্ডো।

    আরও পড়ুন - Anushka Sharma: ৮৮ বলে ৫২ রান করলেন অনুষ্কা শর্মা ! এমন ট্যুইটে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

    চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে শেষ মুহূর্তে গোল করে ভিয়ারিয়ালের (Villareal) বিপক্ষেও ইউনাইটেডকে জয় এনে দিয়েছিলেন তিনি। সেদিন শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে রেড ডেভিলস সমর্থকদের উল্লাসে মাতান এই পর্তুগিজ তারকা। পয়েন্ট ভাগাভাগি করলেও রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এখন ‘এফ’ গ্রুপের শীর্ষেই আছে। ম্যাচ শেষে জানিয়েছেন পিছিয়ে পড়েও বাইরের ম্যাচ থেকে অন্তত একটি পয়েন্ট নিয়ে আসতে পারা খারাপ নয়।

    শেষ ম্যাচেও প্রিমিয়ার লিগে টটেনহ্যামকে (Tottenham) ৩ গোলে আড়ায় ইউনাইটেড। সেদিনও প্রথম গোলটা করেছিলেন রোনাল্ডো। বয়স বেড়েছে, বোঝা যাচ্ছে না পারফরম্যান্সে। সমর্থকদের মুখে হাসি ফোটান, কোচের চাকরি বাঁচান। দল বিপদে পড়লেই জ্বলে ওঠেন এখনও। আক্ষরিক অর্থেই তিনি 'মিস্টার চ্যাম্পিয়নস লিগ' ।

    Published by:Rohan Chowdhury
    First published: