• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL THOMAS MULLER WAS HOPEFUL RONALDO AND MESSI JOINING THE SAME CLUB THIS TRANSFER WINDOW RRC

Muller Wish : মেসি, রোনাল্ডোকে পাশাপাশি দেখতে চেয়েছিলেন থমাস মুলার

আধুনিক ফুটবলের দুই মহাতারকাকে পাশাপাশি দেখতে চেয়েছিলেন মুলার

Thomas Müller was hopeful Ronaldo and Messi joining the same club. থমাস মুলার চেয়েছিলেন মেসি-রোনাল্ডো যুগলবন্দী দেখার। তিনি চেয়েছিলেন রোনাল্ডোও প্যারিস সেন্ট জার্মান দলে যোগদান করুক। মেসি এবং নেইমারের সাথে খেলুন

  • Share this:

    #মিউনিখ: ফুটবলের অন্যতম সেরা দুই ফুটবলারকে একসঙ্গে খেলতে দেখতে চান মিউনিখ ফুটবলার থমাস মুলার। হ্যাঁ ঠিকই ধরেছেন।মুলার এখানে মেসি এবং রোনাল্ডোর কথাই উল্লেখ করেছেন। এতদিনের ফুটবলের ইতিহাসে যা হয়নি তা এবার হয়েছে এই ট্রান্সফার উইন্ডোতে। ২০২১ এর এই ট্রান্সফার উইন্ডো ইতিহাসের পাতায় নিশ্চই লেখা থাকবে। কারণ এই উইন্ডোতেই বিশ্বের অন্যতম সেরা দুই ফুটবলার নিজেদের দল পরিবর্তন করে অন্য দলে গেছেন।

    প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মানে গেছেন মেসি। জুভেন্টাস ছেড়ে নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে গেছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বায়ার্ন মিউনিখ ফুটবল ক্লাবের বর্তমান সহ অধিনায়ক থমাস মুলারকে এই দুই ট্রান্সফারের কথা জিজ্ঞেস করা হয়।হের্থা বিএসসিকে ৫ গোলের মালা পড়িয়ে আসা এই বায়ার্ন খেলোয়াড় নিজের মনের কথা খুলে বললেন এদিন সংবাদমাধ্যমের কাছে।

    তার ইচ্ছা ছিল মেসি-রোনাল্ডো যুগলবন্দী দেখার। তিনি চেয়েছিলেন রোনাল্ডোও প্যারিস সেন্ট জার্মান দলে যোগদান করুক। মেসি এবং নেইমারের সাথে খেলুন। তার মতে যদি ফ্রেঞ্চ ওয়ান্ডার কিড, এম্বাপ্পে প্যারিস সেন্ট জার্মান ছেড়ে নতুন ক্লাব, রিয়াল মাদ্রিদে যোগদান করেন তাহলে রোনাল্ডোকে প্যারিসের নীল জার্সিতে দেখা যেতেই পারে।

    ৩১ বছর বয়সী এই ফুটবলার অবশ্য স্বীকার করেছেন যে যদি মেসি রোনাল্ডো পাশাপাশি খেলে তাহলে সেটা একটি দলের কম্বিনেশনে খুবই অদ্ভুত একটি মিশ্রণ হবে তবে যারা ফুটবপ্রেমী তারাও কিন্তু এটি একবার দেখতে চান তাদের জীবনকালে। যদি রোনাল্ডো প্যারিসে যোগ দিতেন তাহলে মেসি,নেইমার,রোনাল্ডো সমৃদ্ধ প্যারিস সেন্ট জার্মান দলটি খুব আকর্ষণীয় হত বলে দাবি করেন মুলার। কিন্তু এসব কিছুই হয়নি।নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে গেছেন রোনাল্ডো।

    রোনাল্ডোর মিউনিখে আসা নিয়ে মুলারকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে তিনি খুশি হতেন যদি রোনাল্ডো জার্মান ক্লাবটিতে যোগ দিতেন।কারণ ফিনিশার হিসেবে লেওয়ান্ডস্কির সাথে রোনাল্ডোর মেল বন্ধন খুব ভালো হত। এই বছরই বার্সেলোনার সাথে সম্পর্ক ছিন্ন করে প্যারিস সেন্ট জার্মানের সাথে চুক্তিবদ্ধ হন মেসি।

    দুই বছরের এই চুক্তি অনুযায়ী প্রতি বছর মেসি প্রায় ৩৫ মিলিয়ন ইউরো পাবেন। রোনাল্ডো জুভেন্টাস ছেড়ে যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে। দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করেন তিনি। মোট প্রায় ২৩ মিলিয়ন ইউরো বার্ষিক আয় করবেন পর্তুগীজ এই তারকা ফুটবলার। সাথে আছে প্রচুর অ্যাড অন।

    Published by:Rohan Chowdhury
    First published: