Home /News /sports /
বিশ্বকাপ জ্বরে কাবু কলকাতার একমাত্র রুশ রেস্তোরাঁও

বিশ্বকাপ জ্বরে কাবু কলকাতার একমাত্র রুশ রেস্তোরাঁও

Photo Collected

Photo Collected

রাশিয়ার নানা পদ সাজিয়ে খেলাপাগল শহরের দর্শকদের মন জয় করাই লক্ষ্য মিলি ড্রুগের।

  • Share this:

    #কলকাতা: মিলি ড্রুগ। কলকাতার একমাত্র রুশ রেস্তোরাঁ। খেলা দেখতে দেখতে রাশিয়ার খাবার চেখে দেখতে পারবেন এই রেস্তোরাঁয় এলে। কলকাতায় বসেই মস্কোর স্বাদ নিতে চান? তাহলে ঢুঁ মারতেই হবে গোর্কি সদনের এই রেস্তোরাঁয়।

    কলকাতার বুকে একমাত্র রেস্তোরাঁ যেখানে মেলে অথেন্টিক রাশিয়ান খাবার। আর এবারের বিশ্বকাপও রাশিয়ায়। বিশ্বকাপ শুরুর আগে নতুন করে সেজে উঠেছে গোর্কি সদনের এই রেস্তোরাঁ। খেতে খেতে খেলা দেখার সুবিধাও থাকছে রেস্তোরাঁয়।

    আরও পড়ুন: ডু নাকি ডোন্ট ! রোনাল্ডোর মনে এখন কী চলছে জানেন

    দর্শকদের জন্য রাশিয়ার নানা পদ নিয়ে হাজির এই রেস্তোরাঁ। সব পদের নাম এখনই খোলসা করতে নারাজ রেস্তোরাঁর কর্ণধার কাম শেফ। তবে রাশিয়ার বিখ্যাত খাবারগুলির প্রায় সবই মিলবে রেস্তোরাঁয়। রাশিয়ার বিখ্যাত বিলেনিকে নতুনভাবে পরিবেশন করা হবে খাদ্যপ্রেমীদের সামনে। মিলবে উজবেক পোলাও, বর্শট স্যুপও। তবে রেস্তোরাঁর বিশেষ আকর্ষণ রাশিয়ান টি। একবার এই পানীয়র স্বাদ পেলে মনে মনে মস্কো পৌঁছনো কেউ আটকাতে পারবে না, দাবি রেস্তোরাঁ মালিকের।

    তবে শুধুই রাশিয়ান নয়। বিশ্বকাপের কথা মাথায় রেখে ভোজনরসিক বাঙালির অন্যান্য প্রিয় দল স্প্যানিশ, পর্তুগিজ বা মেক্সিকোর খাবারও রাখা হয়েছে মিলি ড্রুগ রেস্তোরাঁয়।

    বিশ্বকাপের জন্য ঘুম উড়েছে রাশিয়ার। কলকাতার বুকে এই ছোট্ট রাশিয়াতেও যেন মস্কো, পিটার্সবার্গের ব্যস্ততা। রাশিয়ার নানা পদ সাজিয়ে খেলাপাগল শহরের দর্শকদের মন জয় করাই লক্ষ্য মিলি ড্রুগের।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, FIFA 2018, FIFA World Cup 2018, Russia World Cup 2018

    পরবর্তী খবর