• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL SWEDEN VS ENGLAND QUARTER FINALS BATTLE BETWEEN WAGS

সুইডেন বনাম ইংল্যান্ড কোয়ার্টারে মাঠের বাইরে লড়াই ওয়্যাগসদেরও, কে কাকে টেক্কা দেবেন ?

শনিবার ইংল্যান্ডের মুখোমুখি সুইডেন। মাঠের লড়াই জমে ওঠার আগেই মাঠের বাইরের লড়াই জমজমাট।

শনিবার ইংল্যান্ডের মুখোমুখি সুইডেন। মাঠের লড়াই জমে ওঠার আগেই মাঠের বাইরের লড়াই জমজমাট।

  • Share this:

    #মস্কো: শনিবার ইংল্যান্ডের মুখোমুখি সুইডেন। মাঠের লড়াই জমে ওঠার আগেই মাঠের বাইরের লড়াই জমজমাট। ব্রিটিশ সংবাদমাধ্যমগুলি ইতিমধ্যেই লড়িয়ে দিয়েছে দুই দেশের ফুটবলারদের স্ত্রী বা প্রেমিকাদের। ওয়্যাগসদের লড়াইয়ে কার বিরুদ্ধে কে নামছেন ?

    রাশিয়ায় আছেন ইংল্যান্ড ও সুইডেনের ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরাই। মাঠের ফর্মেশন তৈরি। গ্যালারির ফর্মেশন কার বিরুদ্ধে কে নামছেন, তারই একঝলক।

    দুই ক্যাপ্টেনের স্ত্রীয়ের লড়াই

    হ্যারি কেন আর অ্যান্ড্রে গ্র্যানকুইভিস্ট। দুই ক্যাপ্টেনেরই গোল ক্ষিদে প্রবল। মিল দুই ফুটবলারদের স্ত্রীয়ের মধ্যেও। কেটি গুডল্যান্ড ও সোফিয়া গ্র্যানকুইভিস্ট দু’জনেই মা হতে চলেছেন। কেটি রাশিয়া আসেননি। সোফিয়া গ্রুপ লিগের পর সুইডেন ফিরে গিয়েছেন। মাঠে না থাকলেও সোশাল মিডিয়ায় অ্যাক্টিভ দু্’জনেই।

    JOSEFIN 1

    সোশাল মিডিয়া সেনসেশন

    লড়াইয়ে সুইডিশ ডিফেন্ডার জোলগান নিলসনের স্ত্রী মাজা নিলসন ও জেমি ভার্ডির স্ত্রী রেবেকা ভার্ডি। রেবেকার ইনস্টাগ্রাম ফলোয়ার ৩ লক্ষ। মাজার ফলোয়ারের সংখ্যা ১ লক্ষ। গ্ল্যামারাস ছবির পাশাপাশি পরিবারের ছবিতে ভরা তাঁদের অ্যাকাউন্ট। ভার্ডি অবশ্য অত ব্র্যান্ড সচেতন নন। অন্যদিকে মাজা ডিজাইনার পোশাক ছাড়া পরেন না।

    NINTCHDBPICT000411909015

    ছোটবেলার প্রেম

    সুইডিশ স্ট্রাইকার ওলা তোইভোনেনের স্ত্রী এমা হারব্রিং ও ইংল্যান্ড গোলকিপার পিকফোর্ডের স্ত্রী মেগান ডাভিশন। হাইস্কুল থেকে প্রেম ওলা ও এমার। অপরদিকে ১৪ বছর বয়স থেকে ডেট করছেন পিকফোর্ড ও মেগান।

    ফ্যাশন আইকন

    দুই দলের মধ্যে ফ্যাশনিস্তার তালিকায় এগিয়ে থাকবেন জোসফিন রিংব্লোম ও রুবি মে। সুইডিশ স্ট্রাইকার মার্কাস বার্গের স্ত্রী জোসফিন। ইংল্যান্ডের ডেলে আলির বান্ধবী রুবি মে।

    জোসফিন রিংব্লোম ও রুবি মে জোসফিন রিংব্লোম ও রুবি মে

    স্পোর্টি ওয়্যাগস

    মার্কাস র‍্যাশফোর্ডের বান্ধবী লুসি লোই ও সুইডেনের এমিল ফর্সবার্গের স্ত্রী সাঙ্গা ফোর্সবার্গ। লুসি ফিটনেস সচেতন। র‍্যাশফোর্ডের সবথেকে বড় সমালোচকও। অপরদিকে সাঙ্গা নিজেও ফুটবলার ছিলেন।

    লাজুক ওয়্যাগস

    সুইডিশ গোলকিপার রবিন ওলসেনের স্ত্রী মিয়া লিন্ডগ্রেন। ইংল্যান্ডের গ্যারি কাহিলের স্ত্রী জেম্মা অ্যাকটন। দু’জনেই ক্যামেরা থেকে শত হস্ত দূরে থাকেন। ওয়্যাগস পার্টিতেও দেখা যায় না তাঁদের।

    Mia Lindgren v Gemma Acton

    পরিবার ভক্ত ওয়্যাগস

    সুইডিশ মিডফিল্ডার মাইকেল লুসটিগের স্ত্রী জোসফিন জনসন ও ইংল্যান্ডের জর্ডন হেন্ডারসনের স্ত্রী রেবেকা বার্নেট। দুই তারকার স্ত্রীই পরিবারকে গুরুত্ব দেন সবার আগে।

    রেবেকা রেবেকা

    মাঠের লড়াইয়ে খানিকটা হলেও ইংল্যান্ডকে এগিয়ে রাখছেন বিশেষজ্ঞরা। তবে মাঠের বাইরের টক্করে একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ রেবেকা ভার্ডি-মাজা নিলসনরা।

    First published: