• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Euro 2020: Christian Eriksen-এর জন্য প্রার্থনা সৌরভের, ক্রিকেট বিশ্বেরও মন খারাপ

Euro 2020: Christian Eriksen-এর জন্য প্রার্থনা সৌরভের, ক্রিকেট বিশ্বেরও মন খারাপ

শনিবার রাতে এরিকসনের সংজ্ঞা হারানোর ঘটনার খবর ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

শনিবার রাতে এরিকসনের সংজ্ঞা হারানোর ঘটনার খবর ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

শনিবার রাতে এরিকসনের সংজ্ঞা হারানোর ঘটনার খবর ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

  • Share this:

    #কলকাতা: গোটা বিশ্ব যেন থমকে গিয়েছিল একটা খবরে। ক্রিকেট প্রেমীরা শুধু নন, সাধারণ মানুষও এমন খবর শুনে আঁতকে উঠেছিলেন। ইউরো কাপের শুরুতেই এমন খবর স্তম্ভিত করেছিল বহু মানুষকে। ডেনমার্কের তারকা মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন গোটা বিশ্বকে মুহূর্তে স্তব্ধ করে দিয়েছিলেন। ইউরোর দ্বিতীয় দিন ফিনল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে হঠাৎই মাঠের মধ্যে জ্ঞান হারান এরিকসন। শনিবার পারকেন স্টেডিয়ামে এমন ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। ম্যাচের ৪৩ মিনিটের মাথায় মাঠেই জ্ঞান হারান এরিকসন। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু হয়। সতীর্থরা তাঁকে ঘিরে গোল করে দাঁড়িয়ে পড়েন। চিকিৎসকরা মাঠেই তাঁকে কার্ডিয়াক ম্যাসাজ দিতে শুরু করেন। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে পাঠানো হয়। ডেনমার্কের ফুটবল সংস্থা জানিয়েছে, এরিকসনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তিনি বিপন্মুক্ত। এরিকসন অবশ্য হাসপাতালে শুয়েই সতীর্থদের উদ্দেশ্যে মাঠে নামার বার্তা দিয়েছেন।

    শনিবার রাতে এরিকসনের সংজ্ঞা হারানোর ঘটনার খবর ছড়িয়ে পড়তে দেরি হয়নি। ক্রীড়াপ্রেমীরা এরিকসনের সুস্থতা কামনা করেছিলেন। এমনকী ক্রিকেট থেকে শুরু করে ফুটবল, সমস্ত খেলার সঙ্গে জড়িত তারকারা এরিকসনের জন্য প্রার্থনা করেছেন। মাত্র ২৯ বছর বয়সী এরিকসনের এমন অসুস্থতা ভাবিয়ে তুলেছিল অনেককেই। ডেনমার্কের তারকা মিডফিল্ডারের জন্য ক্রিকেট জগতের অনেকেই প্রার্থনা করেছেন। সৌরভ গাঙ্গুলি, রশিদ খান, শ্রেয়াস আইয়ার থেকে শুরু করে মাইকেল ভন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এরিকসনের সুস্থতা কামনা করেছেন। এদিন সৌরভ গাঙ্গুলি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তুমি একেবারে সুস্থ হয়ে যাবে ক্রিশ্চিয়ান এরিকসন। আমরা তোমার জন্য প্রার্থনা করছি। তোমাকে খুব শীঘ্রই আবার মাঠে দেখতে পাবো।

    আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান লিখেছেন, ক্রিশ্চিয়ান এরিকসন আসলে একজন দুরন্ত যোদ্ধা। ওর সুস্থতা কামনা করি। শ্রেয়াস আইয়ার, অশোক দিন্দাও ডেনমার্কের মিডফিল্ডারের সুস্থতা কামনা করেছেন। উয়েফার তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছিল, ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের ম্যাচ পুনরায় শুরু হবে। এদিন অবশ্যই এরিকসনের দল ১০-০ গোলে ফিনল্য়ান্ডের কাছে হেরেছে। তবে রাশিয়ার বিরুদ্ধে গোল করে রোমেলু লুকাকু সেটি এরিকসনকে উৎসর্গ করেছেন। ইন্টার মিলানে এরিকসন ও লুকাকু একসঙ্গে খেলেন।

    Published by:Suman Majumder
    First published: