Home /News /sports /
গ্যাংটক যেন এক টুকরো মস্কো, বিশ্বকাপ যজ্ঞে মাতল সিকিম

গ্যাংটক যেন এক টুকরো মস্কো, বিশ্বকাপ যজ্ঞে মাতল সিকিম

নিজস্ব ছবি ।

নিজস্ব ছবি ।

গাড়িগুলির সামনে লাগানো প্রিয় দলের ফ্ল্যাগ। ফুটবলের গ্রেটেস্ট শো’কে এভাবেই স্বাগত জানাল গ্যাংটকসহ গোটা সিকিম।

  • Share this:

    #গ্যাংটক: ব্রাজিলের রিও জেনেইরো না সিকিমের এমজি মার্গ? বেড়াতে গিয়ে এখন গুলিয়ে ফেলছেন পর্যটকরা। বিশ্বকাপ শুরুর আগে ফুটবল উন্মাদনাতে যেন কলকাতাকেও ছাপিয়ে গিয়েছে সিকিম।

    ভারতীয় ফুটবলে সিকিমের অবদান বরাবরই উপরের সারিতে। বাইচুং থেকে নির্মল ছেত্রী, একের পর এক স্টার জোগান দিয়েছে সিকিম। গ্যাংটকের এমজি মার্গে তাই বিশ্বকাপ ফুটবল ফেস্টিভ্যালের আয়োজন করেছিল ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশন অফ সিকিম।

    অংশগ্রহণ করেছিলেন জাতীয় দলের ফুটবলার নির্মল ছেত্রী। অংশগ্রহণ করেছিলেন রাজ্যসভার সাংসদ হিসে লাচুংগা সহ বহু সেলিব্রেটি। রথ দেখা কলা বেচার মত ফেস্টিভ্যালে মেতে ছিলেন সিকিম ঘুরতে যাওয়া দেশী-বিদেশী পর্যটকরাও।

    নাচ থেকে শুরু জুম্বা, অ্যারোবিকস, ডিজে শো সহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ফুটবল ফেস্টিভ্যালে। অংশগ্রহণ করেছিল সিকিম পুলিশের ব্যান্ডও।

    আরও পড়ুন: চুলে নেইমার ছাঁট চাই? বা পিঠে আর্জেন্টিনার পতাকা? জেনে নিন কত খরচ

    রং বেরঙের পোশাকে বহু মহিলাও অংশগ্রহণ করেছিলেন এই ফেস্টিভ্যালে। ব্রাজিল থেকে আর্জেন্টিনা, জার্সি গায়েই প্রিয় দলকে সমর্থন ফুটবলপ্রেমীদের।

    এম জি মার্গের দোকানগুলির সামনে সারি সারি সাজানো নানা দেশের পতাকা। গাড়িগুলির সামনে লাগানো প্রিয় দলের ফ্ল্যাগ। ফুটবলের গ্রেটেস্ট শো’কে এভাবেই স্বাগত জানাল গ্যাংটকসহ গোটা সিকিম।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, FIFA 2018, FIFA World Cup 2018, Russia World Cup 2018, World Cup 2018

    পরবর্তী খবর