corona virus btn
corona virus btn
Loading

দ্বিতীয় ম্যাচেই স্বপ্নভঙ্গ, চার্চিলের কাছে মোহনবাগান হারল ৪-২ গোলে, উঠল গো ব্যাক স্লোগান!

দ্বিতীয় ম্যাচেই স্বপ্নভঙ্গ, চার্চিলের কাছে মোহনবাগান হারল ৪-২ গোলে, উঠল গো ব্যাক স্লোগান!
Photo- AIFF

আইলিগের দ্বিতীয় ম্যাচে চার্চিল ব্রাদার্সের কাছে নক্কারজনক হার মোহনবাগানের,খেলার ফল 4-2

  • Share this:

Paradip Ghosh

#কল্যাণী : গো ব্যাক সাইরাস !

আই লিগের সবে দ্বিতীয় ম্যাচ। তাতেই ধৈর্য্য হারালে বাগান সমর্থকরা। আর মাঠ থেকে মুখ নীচু করে বেরনোর সময় এই আওয়াজই শুনতে হল কিবু ভিকুনার অন্যতম ভরসা ত্রিনিদাদের ফুটবলারকে।

কল্যাণীতে প্রতিপক্ষ চার্চিল। পূর্ণ শক্তি নিয়েই ঘরের মাঠে নেমেছিল মোহনবাগান। নব্বই মিনিট পর চার্চিল চার, মোহনবাগান দুই। শেষ কবে এত বড় হার, তা পরিসংখ্যান ঘেঁটেও পাওয়া যাচ্ছে না। গতবারও কলকাতায় এসে গোয়ার এই ক্লাব ঘোল খাইয়ে ছিল বাগানকে। এবারও সেই একই ছবি। ম্যাচ শেষে ভিলেন হয়ে থাকলেন বাগান গোলকিপার দেবজিৎ মজুমদার। নায়কের নাম উইলিস প্লাজা। স্টেডিয়াম গুছিয়ে বসার আগেই প্লাজার গোল। ম্যাচের বয়স দুই। আঠাশ মিনিটে চার্চিলকে এগিয়ে দেন রর্বাট। সবুজ-মেরুন ডিফেন্ডারদের ভুলে গোল করে তিনি। তেতিরিশ মিনিটে ফান গঞ্জালভেসের পেনাল্টি থেকে ব্যবধান কমায় মোহনবাগান। তিন মিনিটের মধ্যেই চার্চিলকে তিন-এক গোলে এগিয়ে দেন প্লাজা। নির্বিষ শট দেবজিতের হাস ফসকে গোলে ঢোকে। ছিয়াত্তর মিনিটে চার-এক আবু বাকারের গোলে। লজ্জার এই হারে সান্ত্বনা ইনজুরি টাইমে শুভ ঘোষের গোল।

vikuna ‘কোনও সময়ই ম্যাচে মধ্যে ছিলাম না। চার্চিল অনেক ভাল ফুটবল খেলেছে।’ ম্যাচ শেষে মন্তব্য মোহনবাগান কোচ কিবু ভিকুনার। আর নায়ক প্লাজার মতে, তাঁর গোলে দল শীর্ষে এটাই প্রাপ্তি। দ্বিতীয়ার্ধে ফিকে সবুজ-মেরুন।

আরও দেখুন

First published: December 8, 2019, 10:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर