• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MASON GREENWOOD SCORES AS MANCHESTER UNITED BEAT WOLVES IN EPL RRC

United vs Wolves : নেকড়েদের বিরুদ্ধে কঠিন ম্যাচে জয় ইউনাইটেডর

গোল করার পর গ্রিনউড

৮০ মিনিটের মাথায় গোল পেয়ে যায় রেড ডেভিলস। পোগবার থেকে একটা বল ধরে ডানদিক থেকে গ্রিনউড স্টেটওভার করে বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শট নেন

  • Share this:

    ম্যান ইউ - ১ ( গ্রিনউড )

    উলভস - ০

    #ম্যানচেস্টার: শনিবার ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের শেষ দশ বছরের সবচেয়ে আনন্দের খবর পাওয়া হয়ে গিয়েছিল। এগারো বছর পর ঘরের ছেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঘরে ফিরে এসেছেন। আজ রবিবার উলভসের বিরুদ্ধে ম্যাচ ছিল রেড ডেভিলদের। নিজেদের ঘরের মাঠের অবশ্য নয়, বিপক্ষের মাঠে। রোনাল্ডোর খেলার কথা ছিল না। তবে তার কাট আউট নিয়ে গ্যালারিতে উপস্থিত ছিলেন সর্মথকরা।

    শেষ ম্যাচে সাউদাম্পটন দলের বিরুদ্ধে পিছিয়ে পড়ে ড্র করেছিল ইউনাইটেড। আজ জয়ের জন্য মরিয়া হবে তাঁরা সেটা জানা ছিল। কিন্তু নিজেদের ঘরের মাঠে ইউনাইটেডকে শুরু থেকে চেপে ধরল উলভস। দ্রুত পাস খেলে মুহুর্মুহু আক্রমণ তুলে আনছিল হলুদ জার্সিধারীরা। এই দলটায় পর্তুগিজ ফুটবলারদের সংখ্যা বেশি। মতিনহ, নেভেস, তৃণকাও এবং স্পেনের অ্যাডাম ট্রাওরে। এই কয়েকজন মিলে নাভিশ্বাস তুলে দিয়েছিল ইউনাইটেডের।

    তৃণকাওর শট গোল লাইন সেভ করেন বিসাকা। দ্বিতীয়ার্ধে গোল লাইন থেকে অসম্ভব রিফ্লেক্স দেখিয়ে বাঁচিয়ে দেন ডি গিয়া। ইউনাইটেডের সঞ্চোকে তুলে নিয়ে মার্শালকে নিয়ে আসা হয়। নামানো হয় এডিসন কাভানিকে। ৮০ মিনিটের মাথায় গোল পেয়ে যায় রেড ডেভিলস। পোগবার থেকে একটা বল ধরে ডানদিক থেকে গ্রিনউড স্টেটওভার করে বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শট নেন। বল বিপক্ষ গোলরক্ষকের হাতে লেগে জড়িয়ে যায় জালে।

    শেষ ম্যাচেও গোল পেয়েছিলেন গ্রিনউড। ইউনাইটেড এর হয়ে নিয়ম করে গোল করছেন এই তরুণ ফুটবলার। কিন্তু শেষ পর্যন্ত লড়াই চালাল উলভস। প্রতিটা বলে ইউনাইটেডকে চ্যালেঞ্জ করেছে তাঁরা। ডাগ আউটে ইউনাইটেড ম্যানেজারের মুখটা দেখলেই বোঝা যাচ্ছিল কতটা চাপে রয়েছেন তিনি। লিসবনের বাড়িতে বসে রোনাল্ডো নিশ্চয়ই ম্যাচটা দেখেছেন। শক্তি দুর্বলতা বুঝতে পেরেছেন।

    কিন্তু আজ থাকতে পারেনি। তবে প্রথম ম্যাচ আন্দাজে ইউনাইটেডের ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানে যথেষ্ট ভরসা দিয়েছেন। ইউনাইটেড ম্যানেজার জানিয়ে গেলেন প্রচন্ড কঠিন ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে ফিরতে পারাটা দারুণ ব্যাপার। প্রথমার্ধে তার ছেলেরা নিজেদের ক্ষমতার ধারেকাছে খেলতে পারেননি। তবে দ্বিতীয়ার্ধে বল ধরে খেলার চেষ্টা করতেই সুফল মিলেছে।

    তবে উলভস শিবির মনে করছে ইউনাইটেড যে গোলটা পেয়েছে সেটা ফাউল থেকে হয়েছে। কিন্তু এসব বলে এখন আর লাভ নেই। দিনের শেষে ইউনাইটেড জিতেছে, তিন পয়েন্ট পেয়েছে। এটাই লেখা থাকবে। রোনাল্ডো নিশ্চয়ই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। এই জয়ের ফলে লিগ টেবিলে ৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে উঠে এল ম্যান ইউ।

    Published by:Rohan Chowdhury
    First published: