• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MANCHESTER UNITED WILL COME THIRD IN EPL DESPITE SIGNING CRISTIANO RONALDO SAYS GARY NEVILLE RRC

Ronaldo - Trohy : রোনাল্ডো এলেও চ্যাম্পিয়ন হবে না ইউনাইটেড, মত নেভিলের

এই নেভিলের সঙ্গে ম্যান ইউতে খেলেছিলেন ক্রিশ্চিয়ানো

প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার গ্যারি নেভিলের মতে শুধুমাত্র রোনাল্ডোকে দলে নিলেই ২০২১-২০২২ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হতে পারবে না ম্যানচেস্টার ইউনাইটেড

  • Share this:

    #লন্ডন: দূরে গিয়েও কাছে ফিরে আসা যায়। ’এই মানুষটা আবেগ, এই মানুষটা ভালোবাসা, এই মানুষটা সবকিছুর ঊর্ধ্বে। মানুষটা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যাকে ঘিরে আবারও স্বপ্ন দেখতে শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা।কিন্তু গ্যারি নেভিলে মনে করেন যে রোনাল্ডো আসা সত্ত্বেও ম্যানচেস্টার ইউনাইটেড এই বছর লিগ জয় করতে পারবে না। প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডারের মতে শুধুমাত্র রোনাল্ডোকে দলে নিলেই ২০২১-২০২২ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হতে পারবে না ম্যানচেস্টার ইউনাইটেড।

    শুধুমাত্র রোনাল্ডো নন, এবছর স্যাঞ্চ, ভারানে সহ নামী নামী তারকা ফুটবলার সই করিয়েছে রেড ডেভিলরা। কিন্তু তিনি মনে করেন ইউনাইটেড এবার লিগে তৃতীয় স্থান লাভ করবে। কারণ তার মতে দলগত শক্তি বিচার করলে ম্যানচেস্টার ইউনাইটেড এখনও অনেক পিছিয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি এবং চেলসির থেকে। নেভিলের মতে এই মরশুমে ইংলিশ ফুটবলে সবচেয়ে শক্তিশালী দল ম্যানচেস্টার সিটি। তারপর আসে চেলসি।

    তার মতে গতবারের মতন এবারেও পেপ গুয়ারদিওয়ালার ম্যানচেস্টার সিটি লিগ চ্যাম্পিয়ন হবে। গতবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী চেলসি দ্বিতীয় স্থানে শেষ করবে এবার। ব্যক্তিগত ভাবে তিনি মনে করেন যে রোনাল্ডো বা ভারাণেকে সই করালেও ইউনাইটেড দল চেলসি বা সিটির দলের চেয়ে বেশি শক্তিশালী হবে না। তবে তিনি বর্তমান ম্যানচেস্টার ইউনাইটেড দল নিয়ে যথেষ্ট আশাবাদী।

    দলে নামী খেলোয়াড় যেমন যোগ দিয়েছেন ঠিক সেভাবেই আগের মরশুমের ভাল খেলোয়াড়রা আছেন। তাই দলগত দিক থেকে ম্যানচেস্টার ইউনাইটেড লিগ জেতার অন্যতম দাবিদার হবে। রোনাল্ডো এবং ভারানে দুজনের মধ্যেই লিগ এবং ট্রফি জেতার খিদে রয়েছে। লিগ জয়ের এই চাহিদাই সাহায্য করবে রেড ডেভিলদের।

    এই দুই নতুন খেলোয়াড় যোগ দেওয়ার ফলে দলের অনেক ট্রফি জেতার সুযোগ তৈরি হয়েছে যা হয়তো আগে ছিল না। দুজনেই রিয়েল মাদ্রিদের হয়ে একসঙ্গে খেলেছেন এবং ট্রফি জিতেছেন। নেভিলে যাই বলুক ইউনাইটেড ভক্তরা কিন্তু স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছেন তাদের ' রণকে' নিয়ে। ইউনাইটেডের হয়ে ২৯২ ম্যাচে ১১৮ গোল করা রোনাল্ডোকে নিয়ে উত্তেজনা চরমে উঠেছে।

     ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩ বার প্রিমিয়ার লিগ এবং একবার চ্যাম্পিয়নস লিগ জেতানো রোনাল্ডো এখন ইউনাইটেড সমর্থকদের হৃদয়ে আছেন। তাকে নিয়ে উল্লাসে মেতেছেন জনতা। যেন তিনি বলে গেছিলেন 'আবার আসিব ফিরে, এই ওল্ড ট্র্যাফোর্ডের তীরে, এই ম্যানচেস্টারেই"।।

    Published by:Rohan Chowdhury
    First published: