• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MANCHESTER UNITED CRISTIANO RONALDO GIVES HIS MESSAGE OF WINNING EPL TO CLUB MATES RRC

CR7 Target : ম্যান ইউনাইটেডে এসেই লক্ষ্য স্থির করে ফেলেছেন রোনাল্ডো

চ্যাম্পিয়ন হওয়া ছাড়া ভাবতে রাজি নন রোনাল্ডো

Manchester Cristiano Ronaldo gives his message of winning EPL to club mates. ১২ বছর পর ওল্ড ট্রাফোর্ডে ফিরেই নিজের উচ্চাকাঙ্ক্ষা জানিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ স্ট্রাইকার তার নতুন সতীর্থদের ইতিমধ্যেই প্রিমিয়ার লিগ জেতার জন্য উৎসাহিত করে ফেলেছেন

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ১২ বছর পর ওল্ড ট্রাফোর্ডে ফিরেই নিজের উচ্চাকাঙ্ক্ষা জানিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ স্ট্রাইকার তার নতুন সতীর্থদের ইতিমধ্যেই প্রিমিয়ার লিগ জেতার জন্য উৎসাহিত করে ফেলেছেন। তিনি শপথ নিয়েছেন, আবার ইতিহাস লেখা হবে। ৩৬ বছর বয়সী রোনাল্ডোকে জুভেন্টাস থেকে আনা হয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। বারো বছর আগেই তিনি এই ক্লাব ছেড়ে রিয়াল মাদ্রিদে গেছিলেন।

    ম্যান ইউয়ের সাথে তার ৭ বছরের সফরে তিনি প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন্স লিগ এবং ব্যালন ডি ওর তিনটিই জিতে নিয়েছেন। গত সপ্তাহে জাতীয় দলের সাথে ম্যাচ খেলে তিনি ম্যাঞ্চেস্টার এলেন বৃহস্পতিবার। সেখানে তাকে তার প্রাক্তন সতীর্থ ড্যারেন ফ্লেচারের সাথে বিমানবন্দরে দেখা গিয়েছে। তিনি এসেই তার নতুন সতীর্থদের সাথে যোগাযোগ করেছেন। জাতীয় দলের সতীর্থ ব্রুনো ফার্নান্ডেজকে বলেছেন ড্রেসিংরুমে সবাইকে জানিয়ে দিতে তিনি লিগ জয়ের প্রত্যাশা রেখেছেন।

    ক্লাবের সূত্র মারফত জানা গেছে রোনাল্ডো আসার পর থেকে তার সতীর্থরা তাকে নিয়েই সর্বক্ষণ আলোচনা করছেন। রোনাল্ডোর পাশে খেলার জন্য তারা আর অপেক্ষা করতে পারছেন না। দলের সবাই তার কথায় উদ্বুধ হয়ে এখন লিগ জয়ের জন্য প্রস্তুত। ইউনাইটেডের এই মরশুমে দল যথেষ্ট শক্তিশালী, শুধু রোনাল্ডো নন, কোচ ওলেও বিশ্বাস করেন তারা লিগ জয়ের ক্ষমতা রাখে।

    তার জন্য বেশ কিছু বড় ট্রান্সফার করেছেন এই গ্রীষ্মে। ডর্টমুন্ড থেকে জোডান সানচো, রিয়াল মাদ্রিদ থেকে রোনাল্ডোর প্রাক্তন সতীর্থ রাফায়েল ভারান আর জুভেন্টাস থেকে আসেন খোদ রোনাল্ডো। এই তিনটি বড় ট্রান্সফার মিলিয়ে ক্লাব মোট খরচ করেন ১৩ কোটি ইউরোর বেশি।

    ইংল্যান্ডে আসার পর এখনও এই পর্তুগিজ তারকাকে মাঠে নামার অনুমতি দেওয়া হয়নি। পাঁচ দিনের কোয়ারান্টিনে থাকতে হবে তাকে। তিনি তার হোটেলে তার বন্ধু রুই আলভেসের সাথে ছবি তুলে পোস্ট করেছেন। কিন্তু চ্যাম্পিয়ন হওয়া ছাড়া অন্য কিছু ভাবছেন না পর্তুগিজ মহাতারকা।

    Published by:Rohan Chowdhury
    First published: