• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MANCHESTER CITY DEFENDER BENJAMIN MENDY SUSPENDED BY CLUB OVER RAPE CHARGES RRC

EPL rape : ম্যানচেস্টার সিটির ফরাসি তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগে অভিযুক্ত বেঞ্জামিন মেণ্ডি

Manchester City defender Benjamin Mendy suspended. মেন্দি এবার নিজেকে বাঁচাতে পারবেন কি না, কে জানে! ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী ডিফেন্ডারের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যান সিটিতে

  • Share this:

    #ম্যানচেস্টার: যত কান্ড ম্যানচেস্টার সিটিতে! ম্যানেজার পেপ গার্দিওলা ক্লাব ছেড়ে যাওয়ার কথা ঘোষণা করে দিয়েছেন। শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আসতে পারেন। আবার এখন ধর্ষণের অভিযোগ। ডিফেন্ডারদের দলবদলে বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে মোনাকো থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন বেঞ্জামিন মেন্দি। ইংলিশ ক্লাবটির রক্ষণভাগ এত দিন আগলে রাখলেও মেন্দি এবার নিজেকে বাঁচাতে পারবেন কি না, কে জানে! ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী ডিফেন্ডারের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে।

    পুলিশ তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে রিমান্ডে নিয়েছে। এদিকে তদন্ত চলাকালে তাঁকে সাসপেন্ড করেছে সিটি। আজ মেন্দিকে আদালতে হাজির করার কথা। চেশায়ার পুলিশ সিটির এই লেফটব্যাকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে। ২৭ বছর বয়সী এ খেলোয়াড়ের বিপক্ষে তিনজন ধর্ষণের অভিযোগ তুলেছেন পুলিশের কাছে। চেশায়ার পুলিশ এক বিবৃতিতে জানায়, ‘ক্রাউন প্রসিকিউশন সার্ভিস (সিপিএস) একজন লোকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ গঠনের অনুমোদন দিয়েছে চেশায়ার পুলিশকে। তিনি বেঞ্জামিন মেন্দি, বয়স ২৭ বছর। তাঁর বিরুদ্ধে চারটি ধর্ষণ এবং একবার যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে। ১৬ বছরের বেশি বয়সী তিনজন তাঁর বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন, ২০২০–এর অক্টোবর থেকে এ বছরের আগস্টের মধ্যে এসব ঘটনা ঘটেছে।’

    ম্যানচেস্টার সিটির পক্ষ থেকে বলা হয়, ‘পুলিশ তাঁর বিরুদ্ধে অভিযোগ গঠন করায় তদন্ত চলাকালে তাঁকে সাসপেন্ড করার খবর নিশ্চিত করছে ম্যানচেস্টার সিটি। এটি আইনি প্রক্রিয়া, যা শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করতে পারছে না সিটি।’ মোনাকো থেকে ২০১৭ সালে ৫ কোটি ২০ লাখ পাউন্ডে সিটিতে যোগ দেন মেন্দি।

    এ মরশুম সহ পাঁচ মরশুম মিলিয়ে সিটির হয়ে মাত্র ৭৫ ম্যাচ খেলেছেন মেন্দি। চোটের কারণে নিয়মিত মাঠে নামতে পারেননি। সংবাদমাধ্যম মেন্দির এজেন্টের সঙ্গে যোগাযোগ করেও তাঁর মন্তব্য পায়নি। এ মরশুমে টটেনহামের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু নরউইচ সিটির বিপক্ষে ম্যাচে তাঁকে দেখা যায়নি। তবে তাঁকে না পাওয়ার কারণে সিটির অনেকটা অসুবিধা হবে সেটা বলা বাহুল্য। ডিফেন্সে খেলার পাশাপাশি আক্রমণে সাহায্য করেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published: