• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Liverpool EPL Top : সালাহ,ফির্মিনোর দাপটে উড়ে গেল ওয়াটফর্ড, বড় জয় লিভারপুলের

Liverpool EPL Top : সালাহ,ফির্মিনোর দাপটে উড়ে গেল ওয়াটফর্ড, বড় জয় লিভারপুলের

অনবদ্য ফুটবল খেলেছেন মহম্মদ সালাহ

অনবদ্য ফুটবল খেলেছেন মহম্মদ সালাহ

Liverpool thrash Watford courtesy Firmino hattrick and Salah brilliant goal to claim top position in EPL. প্রথম অর্ধেই ২ গোলে এগিয়ে যায় লিভারপুল। ৯ মিনিটের মধ্যেই সালাহের অসাধারণ একটি পাস থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। এদিন প্রিমিয়ার লিগে নিজের ১০০তম গোলটি করলেন তিনি।

  • Share this:

    ওয়াটফর্ড - ০

    লিভারপুল - ৫

    (মানে, ফির্মিনো (৩),সালাহ,)

    #লিভারপুল: অ্যাওয়ে ম্যাচে ওয়াটফর্ডকে একপ্রকার উড়িয়ে দিল ক্লপের লিভারপুল। শনিবার ৫ গোলে জিতল লিভারপুল। এই ম্যাচে জয়ের ফলে টেবিলের শীর্ষে চলে গেল তারা। অন্যদিকে নতুন ক্লাবের হয়ে শুরুটা ভাল হল না প্রাক্তন প্রিমিয়ার লিগ জয়ী কোচ ক্লাডিও রেনেইরির। এই মাসের শুরুতেই ওয়াটফর্ডের দায়িত্ব নেন তিনি। শুরু থেকেই ওয়াটফর্ড ডিফেন্সের উপর চাপ ফেলতে থাকে লিভারপুলের মানে, ফির্মিনো এবং সালাহ্। ব্রাজিলের হয়ে খেলতে যাওয়ার জন্য এই ম্যাচে প্রথম দলের গোলকিপার অ্যালিসনকে পাননি ক্লপ। তার জায়গায় নামেন কেলেহার।

    প্রথম অর্ধেই ২ গোলে এগিয়ে যায় লিভারপুল। ৯ মিনিটের মধ্যেই সালাহের অসাধারণ একটি পাস থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। এদিন প্রিমিয়ার লিগে নিজের ১০০তম গোলটি করলেন তিনি। ৩৭ মিনিটে লিভারপুলের হয়ে দ্বিতীয় গোলটি করেন ববি ফির্মিনো। তবে এই গোলটি কতটা সঠিক তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। গোলের সময় অফসাইড ছিলেন ফির্মিনো,বলে মনে করছেন তারা।দুটি গোলের ক্ষেত্রেই ওয়াটফর্ড ডিফেন্সকে দায়ী করা যেতে পারে।

    টটেনহ্যাম থেকে আসা ড্যানি রোস, ক্যথকার্টদের বারবারই দিশেহারা করেন লিভারপুলের ফ্রন্ট লাইন। দ্বিতীয় অর্ধেও গোলের ধারা অব্যাহত রাখে লিভারপুল। শুরুতেই লিড দ্বিগুণ করে দেয় তারা। জেমস মিলনারের পাস থেকে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন ফির্মিনো। তার ঠিক দুই মিনিট পর একক দক্ষতায় গোল করেন মিশরের সুপারস্টার মহম্মদ সালাহ।বক্সের বাঁদিক থেকে একা তিনজনকে কাটিয়ে অসাধারণ একটি গোল করেন তিনি।

    এই গোলের সাথেই তিনি ইংলিশ প্রিমিয়ার লিগে আফ্রিকান সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে উঠে আসেন।মোট ১০৪টি গোল আছে তার নামের পাশে এখন। ম্যাচে ওয়াটফর্ড সুযোগ তৈরি করলেও গোল করতে ব্যার্থ হয় বারবার। সার, সিসোকোরা চেষ্টা করলেও গোলের মুখ খুলতে পারেননি তারা। ম্যাচের শেষ মিনিটে ফির্মিনো গোল করে নিজের হ্যাট্রিক সম্পূর্ণ করেন।এই জয়ের ফলে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এল লিভারপুল।

    Published by:Rohan Chowdhury
    First published: