Home /News /sports /
Messi vs Uruguay : বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিরুদ্ধে আর্জেন্টিনা জার্সিতে প্রথম থেকেই খেলবেন লিও মেসি

Messi vs Uruguay : বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিরুদ্ধে আর্জেন্টিনা জার্সিতে প্রথম থেকেই খেলবেন লিও মেসি

আর্জেন্টিনার ভরসা মেসি এবং ডি মারিয়া

আর্জেন্টিনার ভরসা মেসি এবং ডি মারিয়া

Lionel Messi will play against Uruguay. বিশ্বকাপ বাছাইয়ের এবারের সূচিতে আর্জেন্টিনার হয়ে দুটি ম্যাচই খেলবেন মেসি। যার প্রথমটি হবে উরুগুয়ের বিপক্ষে শনিবার ভারতীয় সময় ভোর ছটায়

  • Last Updated :
  • Share this:
#মন্টেভিডিও: ক্লাব নয়, দেশ তার কাছে আগে। আগেই জানিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে শেষ দুই ম্যাচ খেলেননি লিওনেল মেসি। ক্লাবের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছিল আর্জেন্টিনা জাতীয় দলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচগুলোতেও যেন বিশ্রামে রাখা হয় বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে। তবে তা হচ্ছে না। বিশ্বকাপ বাছাইয়ের এবারের সূচিতে আর্জেন্টিনার হয়ে দুটি ম্যাচই খেলবেন মেসি। যার প্রথমটি হবে উরুগুয়ের বিপক্ষে শনিবার ভারতীয় সময় ভোর ছটায়।এরপর ব্রাজিলের বিপক্ষে ম্যাচেও খেলবেন মেসি।আরও পড়ুন - Seifert in for Conway : ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে হাত ভাঙা কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ড দলে খেলবেন সেইফার্টচোট কাটিয়ে দলের অনুশীলনে প্রাণবন্ত দেখা গেছে মেসিকে। বুধবারের মতো বৃহস্পতিবারেও আর্জেন্টিনার পূর্ণাঙ্গ অনুশীলনে ছিলেন তিনি। দলের কোচ লিওনেল স্কালোনিও জানিয়েছেন, ম্যাচ খেলতে প্রস্তুত তার অধিনায়ক। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে স্কালোনি বলেছেন, আমাদের বিশ্বাস, লিও (মেসি) ভাল অবস্থায় আছে। লিও খেলতে চায় এবং আমিও তাকে খেলাতে চাই। তার এটিচ্যুডটাই একটা গর্বের জায়গা।তবু মেসি যদি না-ই খেলতে পারেন, তাহলে বিকল্প ভাবনাও প্রস্তুত রেখেছেন আলবিসেলেস্তেদের কোচ। তার ভাষ্য, পাওলো দিবালা হতে পারেন (মেসির) পরিবর্তিত খেলোয়াড়। হোয়াকিন কোররেয়া ও জিওভানি লো সেলসোও এগিয়ে থাকবে। তবে এখন পর্যন্ত আর্জেন্টিনা শিবির থেকে পাওয়া তথ্য অনুযায়ী, উরগুয়ের বিপক্ষে ম্যাচে শুরু থেকেই খেলবেন মেসি।
স্কোয়াডে থাকা খেলোয়াড়দের মধ্যে শুধুমাত্র লেয়ান্দ্র পারেদেসকে পাচ্ছে না আর্জেন্টিনা। এর বাইরে নিয়মিত একাদশই খেলাবেন স্কালোনি। বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত ১১ ম্যাচে ১০ জয় ও ১ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে সবার ওপরে ব্রাজিল। সমান ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আর্জেন্টিনা।উরুগুয়ে খেলেছে ১২ ম্যাচ, ১৬ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পঞ্চম। খেলা হবে উরুগুয়ের মাঠে। দুই দলের শেষ সাক্ষাতে সহজে জয় পেয়েছিল আর্জেন্টিনা। ৩-০ গোলে জয় পেয়েছিল মেসির দল। এই ম্যাচটা ড্র রাখলেও অসুবিধে নেই আর্জেন্টিনার।উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশএমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি ও লাউতারো মার্টিনেজ।
Published by:Rohan Chowdhury
First published:

Tags: Argentina, Lionel Messi