• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LIONEL MESSI INCLUDED IN PSG SQUAD THAT WILL PLAY AGAINST REIMS TONIGHT RRC

Messi included : আজ রাতেই কী মেসির অভিষেক পিএসজি জার্সিতে? জানুন

মেসির অপেক্ষায় প্রহর গোনা শুরু

Lionel Messi included in PSG squad. সবকিছু ঠিক থাকলে আজ রাতেই পিএসজির জার্সিতে মাঠে নামবেন ছয়বারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার মেসি। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রেইমসের মাঠে খেলতে যাবে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা

  • Share this:

    #প্যারিস: ক্লাব ফুটবলের ইতিহাসে আজ কী রেড লেটার ডে হতে চলেছে? স্পেন ছেলে ফ্রান্সে আসা আর্জেন্টাইন ফুটবল রাজপুত্র কী আজ রাতেই প্রথমবার নামতে চলেছেন পিএসজি জার্সি গায়ে? আধুনিক ফুটবল ঈশ্বরের দর্শন পাবেন কিনা ঠিক নেই। কিন্তু ইতিমধ্যেই রেইমসের ভক্তরা সব টিকিট শেষ করে দিয়েছেন। প্রতিপক্ষ ক্লাবে খেলবেন লিওনেল মেসি। তিনি সফল হলে বা গোল করলে, রেইমস সমর্থকদের খারাপ লাগার কথা। কিন্তু ক্লাব প্রেমের চেয়ে মেসি প্রেমে মগ্ন পিএসজির প্রতিপক্ষ। মেসিকে স্বাগত জানাতে বিভিন্ন পরিকল্পনা রয়েছে তাঁদের।

    সবকিছু ঠিক থাকলে আজ রাতেই পিএসজির জার্সিতে মাঠে নামবেন ছয়বারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রেইমসের মাঠে খেলতে যাবে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। এই ম্যাচে মেসিকে দলে রাখার ব্যাপারে প্রচ্ছন্ন ইঙ্গিত দিয়েছেন পিএসজি কোচ। পচেত্তিনোর কাছে প্রশ্ন রাখা হয়েছিল কাইলিয়ান এমবাপে এবং নেইমার জুনিয়রের ব্যাপারেও। সরাসরি কোনো উত্তর দেননি পিএসজি বস।

    তবে জানিয়েছেন, তিনজনেরই খেলার সম্ভাবনা রয়েছে আজকের ম্যাচটিতে। তবে এখনও যে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি সেটিও বলেছেন পচেত্তিনো, ‘যেকোনো সিদ্ধান্ত গ্রহণের আগে আমাদের সবকিছু ভেবে দেখতে হবে। এরপর আমরা সিদ্ধান্ত নেব। তারা তিনজনই (মেসি, নেইমার ও এমবাপে) সম্ভবত দলে থাকবে।’

    মেসির প্রতি নিজের মুগ্ধতার কথা জানিয়েছে পিএসজি কোচ আরও বলেন, ' মেসি দারুণ অনুপ্রাণিত ও পেশাদার। নতুন সতীর্থ ও পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নিচ্ছে। নতুন একটি লিগে খাপ খাইয়ে নেওয়ার সক্ষমতা তার রয়েছে।’ আজ ভারতীয় সময় রাত ১২টা ১৫ মিনিটে রেইমসের মাঠে খেলতে নামবে মেসির নতুন দল পিএসজি।

    সবকিছু ঠিক থাকলে এই ম্যাচ দিয়েই পিএসজিতে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এ ফুটবলার। এই ম্যাচ খেলেই হয়তো আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপের যোগ্যতা পর্বের ম্যাচ খেলতে রওনা দেবেন লিও। তার আগে ফ্রান্সের মাটিতে বা পায়ের বিপ্লব দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

    Published by:Rohan Chowdhury
    First published: