Home /News /sports /

মারাদোনার প্রতি ট্রফি উৎসর্গ করে সোশ্যাল মিডিয়ায় আবেগতাড়িত মেসি

মারাদোনার প্রতি ট্রফি উৎসর্গ করে সোশ্যাল মিডিয়ায় আবেগতাড়িত মেসি

দিয়েগো মারাদোনার কথা খুব মনে পড়ছে মেসির

দিয়েগো মারাদোনার কথা খুব মনে পড়ছে মেসির

এটা আপনাদের সবার জন্য। এবং অবশ্যই দিয়েগোর জন্যও, যিনি কিনা যেখানেই আছেন, সেখান থেকে অবশ্যই আমাদের সমর্থন দিয়েছেন

  • Share this:

    #রোজারিও: সচরাচর তিনি চাপা স্বভাবের। কিছুটা লাজুক এবং কম কথা বলতে পছন্দ করেন। কিন্তু কতটা আবেগ মনের মধ্যে রাখলে দেশকে প্রথমবার ট্রফি জিতিয়ে আবেগের বিস্ফোরণ ঘটান। তাঁকে মনে করা হয় দিয়েগো মারাদোনার যোগ্য উত্তরসূরী। দিয়েগো লিওনেল মেসিকে ভীষণ স্নেহ করতেন। কয়েকবার সমালোচনা করলেও মন থেকে মেসিকে ভালোবাসতেন কিংবদন্তি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কিংবদন্তির কোচিংয়ে খেলেছেনও খুদে জাদুকর। দুঃখ একটাই। মেসির হাতে একটি আন্তর্জাতিক শিরোপা দেখে যেতে পারলেন না মারাদোনা।

    ছিয়াশির বিশ্বকাপজয়ী তারকা বেঁচে থাকলে কতই না খুশি হতেন! ২৮ বছর পর তারই উত্তরসূরী মেসির হাত ধরে আন্তর্জাতিক ট্রফি হাতে তুলেছে আলবিসেলেস্তেরা। রবিবার মারাকানায় ব্রাজিলের রাজত্ব চূর্ণ করে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। যে শিরোপাটি পূর্বসূরী দিয়েগো মারাদোনাকে আলাদাভাবে উৎসর্গ করলেন মেসি।আর্জেন্টিনার শিরোপা খরা কাটল মেসির হাত ধরেই।

    এমন একটি দলকে নেতৃত্ব দিতে পেরেও নিজেকে ভাগ্যবান মনে করছেন ছয়বারের ব্যালন ডি'অরজয়ী তারকা। আর্জেন্টাইন লিখেছেন, ‘আমি এই সাফল্য আমার পরিবারকে উৎসর্গ করতে চাই, যারা আমাকে এগিয়ে যাওয়ার শক্তি দিয়েছে। উৎসর্গ করতে চাই আমার ভালোবাসার বন্ধুদের, যারা আমাদের সমর্থন করেছেন বিশেষ করে ৪৫ মিলিয়ন আর্জেন্টাইনকে, যারা এই ভাইরাসের কঠিন সময় অতিবাহিত করছেন।

    ’‘আলাদা করে তাদের, যারা সামনে থেকে কাজ করছেন। এটা আপনাদের সবার জন্য। এবং অবশ্যই দিয়েগোর জন্যও, যিনি কিনা যেখানেই আছেন, সেখান থেকে অবশ্যই আমাদের সমর্থন দিয়েছেন।’ সবশেষে মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি লিখেছেন, ‘সৃষ্টিকর্তা আমাকে যা কিছু দিয়েছেন, তার জন্য ধন্যবাদ। এবং ধন্যবাদ আমাকে একজন আর্জেন্টাইন বানানোর জন্য।’

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: EURO 2020 Copa 2021, Euro Cup 2020

    পরবর্তী খবর