• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LIONEL MESSI DEBUT WILL HAVE TO WAIT ANOTHER WEEK AGAINST REIMS INDICATES POCHETTINO RRC

Messi Brest debut : আজ রাতে পিএসজির জার্সিতে অভিষেক হচ্ছে না মেসির

আপাতাত নিজেকে ফিট করে তুলছেন মেসি

Lionel Messi debut will have to wait. হতাশ করে দিলেন পিএসজি কোচ পচেত্তিনো। ব্রেস্টের বিপক্ষে ম্যাচের জন্য পিএসজির যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, সেখানে তিনি রাখেননি লিওনেল মেসির নাম

  • Share this:

    #প্যারিস: পৃথিবী ওলট-পালট করে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা ছেড়ে পিএসজি ক্লাবে এসেছেন লিওনেল মেসি। দুর্দান্ত অভিবাদন গ্রহণ করেছিলেন প্রেমের শহরে এসে। কিন্তু বল পায়ে ম্যাচ খেলবেন কবে? সেটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। মেসি এবং পিএসজি ভক্তরা আশা করেছিলেন আজ লিগ ওয়ানে ব্রেস্টের বিপক্ষে যে ম্যাচ ছিল পিএসজির, সেই ম্যাচে হয়তো বা খেলতে পারেন মেসি। হয়তো বা আজ অভিষেক হতে পারে তার ফরাসি ফুটবলে।

    কিন্তু সবাইকে আপাতত হতাশ করে দিলেন পিএসজি কোচ পচেত্তিনো। ব্রেস্টের বিপক্ষে ম্যাচের জন্য পিএসজির যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, সেখানে তিনি রাখেননি লিওনেল মেসির নাম। তার মানে আর অন্তত এক সপ্তাহ অপেক্ষা করতে হবে মেসি এবং পিএসজি ভক্তদের। শুধু মেসি একা নয়, এই ম্যাচ মিস করছেন নেইমার এবং লিয়ান্দ্রো পেরেদেসও। এই দু’জনই কোপা আমেরিকার ফাইনালের পর প্রাক মরশুম প্রস্তুতিতে অংশ নেননি। যে কারণে, ম্যাচের জন্য এখনও পুরোপুরি প্রস্তুত হতে পারেননি। আশা করা হচ্ছে, হয়তো বা মেসির সঙ্গে একইদিন মাঠে নামবেন তারাও।

    ব্রেস্টের মাঠ ব্রিটানিতে খেলতে গেলেও মেসি থেকে যাবেন প্যারিসে। তিনি সেখানে অনুশীলন করবেন। সঙ্গে থাকবেন নেইমার, পেরেদেস এবং সার্জিও রিকো। পিএসজির হয়ে ইউরো কাপ জয়ী ইতালিয়ান গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারুমার অভিষেক হবে আজ ব্রেস্টের বিপক্ষে। এক সপ্তাহ পর লিগ ওয়ানের চতুর্থ ম্যাচে স্টেডে ডি রেইমসের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে হয়তো বা একাদশে থাকবে তার নাম। যে ম্যাচটা অনুষ্ঠিত হবে ২৯ আগস্ট।

    তারপর আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপের যোগ্যতা নির্ণয়ের ম্যাচ খেলতে চলে যাবেন তিনি। পিএসজি কোচ পচেত্তিনো আর্জেন্টাইন তারকাকে নিয়ে তাড়াহুড়ো করতে চান না। ফরাসি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন মেসি যথেষ্ট তাড়াতাড়ি মানিয়ে নিচ্ছেন নতুন সিস্টেম এবং পরিস্থিতির সঙ্গে। দলের সতীর্থদের প্রিয় পাত্র হয়ে উঠেছেন ইতিমধ্যেই। কিন্তু ফুটবল বিজ্ঞান মেনে হয়, আবেগ মেনে নয়। তাই যথা সময় মাঠে নামবেন লিওনেল মেসি।

    Published by:Rohan Chowdhury
    First published: