corona virus btn
corona virus btn
Loading

পেরুর বিরুদ্ধে গোলশূন্য ড্র, রাশিয়া বিশ্বকাপে অনিশ্চিত মেসিরা

পেরুর বিরুদ্ধে গোলশূন্য ড্র, রাশিয়া বিশ্বকাপে অনিশ্চিত মেসিরা

মেসিহীন রাশিয়া ? কোটি টাকার প্রশ্নের মুখে আর্জেন্টিনা।

  • Share this:

#লা বম্বোনেরা: মেসিহীন রাশিয়া ? কোটি টাকার প্রশ্নের মুখে আর্জেন্টিনা। প্রাক-বিশ্বকাপের ম্যাচে লাতিন গ্রুপে পেরুর বিরুদ্ধে ড্র। ফলে মস্কো যাওয়ার রাস্তা আরও কঠিন হল জর্জ সাম্পাওলির দলের সামনে। আগামী ১০ তারিখ ইকুয়েডরের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচ। জিততে তো হবেই, উল্টে মেসিদের তাকিয়ে থাকতে হবে চিলির দিকে। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে গোটা ৯০ মিনিটই ফ্যাকাসে লেগেছে মেসিকে। গ্যারেকার ছকে আটকে গেল গোটা আর্জেন্টিনা।

আর্জেন্টিনার বিশ্বকাপ যাওয়া অনিশ্চিত হয়ে পড়লেও খুশির খবর চিলির জন্য ৷ ম্যাচের টানটান সাত মিনিট। আর তাতেই রাশিয়া যাওয়া রাস্তা পরিস্কার করে ফেলল চিলি। ভাইদের বিশ্বকাপের অভিযান শুরুর আগে দাদারাও রাশিয়ার স্বপ্ন দেখা শুরু করল। ইকুয়েডরের বিরুদ্ধে চিলি ম্যাচ জিতল ২-১ গোলে। ম্যাচের নায়ক সেই অ্যালেক্সি স্যাঞ্চেজ।

শুধু চিলিই নয়, লাতিন গ্রুপ থেকে রাশিয়া যাওয়া আসা উজ্জ্বল হল উরুগুয়েরও। ভেনেজুয়েলার বিরুদ্ধে এদিন গোল শূন্য ড্র করলেও কাভানি-সুয়ারেজদের সামনে মস্কো যাওয়ার পথ থাকছে। কারণ প্যারাগুয়ের কাছে কলম্বিয়ার হার সহজ করেছে তাদের রাস্তা। অন্যদিকে, বলিভিয়ার সঙ্গে নিয়মরক্ষার ড্র করেছে ইতিমধ্যেই মূলপর্বে কোয়ালিফাই করা ব্রাজিল।

ইউরোপ থেকে রাশিয়ার টিকিট কনফার্ম করে নিল গতবারের চ্যাম্পিয়ন জার্মানি। গ্রুপের ম্যাচে উত্তর আয়ারল্যান্ডকে ৩-১ গোলে হারিয়ে ফের বিশ্বকাপের জায়গা পাকা করলেন জার্মানরা। রুডি-ওয়াগনারের গোলে কোচ জোয়াকিম লো-র মুখের হাসি আরও চওড়া হল। অন্যদিকে, ওয়েম্বলিতে ইংল্যান্ডকে বিশ্বকাপে তুললেন হ্যারি কেন। স্লোভেনিয়ার বিরুদ্ধে ইংল্যান্ড ১-০ গোলে ম্যাচ জিতে নেয় এদিন।

First published: October 6, 2017, 5:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर