ভ্যালেন্টাইন বিকেলে জয়ের উচ্ছ্বাসে প্রেম উদযাপনের প্রস্তুতি মোহনবাগানে

ভ্যালেন্টাইন বিকেলে জয়ের উচ্ছ্বাসে প্রেম উদযাপনের প্রস্তুতি মোহনবাগানে

প্রথম এগারোয় নেই ম্যাচ-ফিট সাইরাস।

  • Share this:

#কলকাতা:আত্মবিশ্বাস এভারেস্ট ছুঁয়েছে। এক একটা সময় এমনটাই হয়। এখনকার মোহনবাগান যেমন। যা ছুঁয়েছে, সেটাই সোনা। চ্যাম্পিয়ন্স লাক যেন সঙ্গে নিয়েই দৌড়চ্ছে কিবু ভিকুনার দল। না হলে ড্যানিয়েল সাইরাস চোট সরিয়ে ম্যাচ ফিট। তবু নেরোকার বিরুদ্ধে কোচ কিবুর ভাবনায় নেই সাইরাস।

প্রথম দলের তিন বিদেশি বেইতিয়া, মোরান্তে, গঞ্জালেজের তিনটে করে হলুদ কার্ড। তাতেও কুছ পরোয়া নেই স্প্যানিশ কোচের! ভ্যালেন্টাইন্স ডে-র সন্ধ্যায় কল্যাণীতে আই লিগের এক নাম দশের ডুয়েল। চ্যাম্পিয়ন হতে চলা মোহনবাগানের সামনে অবনমনের আওতায় থাকা নেরোকা এফসি। বৃহস্পতিবার কল্যাণীতে ইস্টবেঙ্গল-পঞ্জাব এফসি ম্যাচ ড্র হওয়ায় হাসিটা আর চওড়া হয়েছে বাগান সমর্থকদের।

পয়েন্ট টেবিল ফারাকটা বেড়েছে অন্য দলগুলোর সঙ্গে। ১১ ম্যাচে ২৬ পয়েন্টে দাঁড়িয়ে থাকা ক্লাব অন্যদের নিয়ে ভাবতেই বা যাবে কেন! সোনার সময় চলছে মোহনবাগানের। আই লিগের প্রথম লেগে এই নেরোকা এফসি-কে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল বেইতিয়া, নাওরেমরা। এবার তো লড়াই ঘরের মাঠে। প্রেম দিবসে সমর্থকদের আরও একটা বড় জয় উপহার দেওয়া ছাড়া ভাবছেনা সবুজ-মেরুন ব্রিগেড। সম্প্রতি নেরোকা দলে যোগ দিয়েছেন মহমেডানের প্রাক্তন ফিলিপ আদজা। তাতেও জয়ের ব্যাপারে ঘাবড়াচ্ছে না টিম ভিকুনা। জেতাটাই যে অভ্যেস করে ফেলেছে গঙ্গাপাড়ের ক্লাব। পয়েন্ট পার্থক্য বাড়িয়ে নিয়ে বরং তড়িঘড়ি লিগ খেতাব ক্লোজ করাটাই এখন পাখির চোখ গোটা  দলের। নেরোকা-কে হারিয়ে ভ্যালেন্টাইন ডে-র রাতটা বাগানে প্রেম ভালোবাসা উপচে পড়বে এটাই এখন স্বাভাবিক। এটাই এখন সময়ের অপেক্ষা। বাগান জনতাও তারই অপেক্ষায়। ওই যে বললাম, বাগানে বসন্ত এসে গেছে।

PARADIP GHOSH 

First published: February 14, 2020, 7:49 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर