Home /News /sports /
গ্যালারিতে আজ ২০ হাজার সনি, ডার্বিতে ইস্টবেঙ্গলকেই এগিয়ে রাখছেন বাগান কোচ

গ্যালারিতে আজ ২০ হাজার সনি, ডার্বিতে ইস্টবেঙ্গলকেই এগিয়ে রাখছেন বাগান কোচ

File Photo of Sony Norde

File Photo of Sony Norde

  • Share this:

    #কলকাতা: আজ রবিবাসরীয় মহারণে মাঠের বদলে দর্শকাসনে থাকবেন সনি নর্ডি। তবে, হাল ছাড়ছেন না বাগান সমর্থকরা ৷ রবিবার যুবভারতীতে সনিকে সম্মান জানাতে তাঁর মুখোশে হাজির হবেন কুড়ি হাজার বাগান সমর্থক ৷ সকালে মাঠে এলেও বেশ নীরবই ছিলেন হাইতিয়ান। এই পরিস্থিতিতে আজ ইস্টবেঙ্গলের থেকে ছ’পয়েন্টে পিছিয়ে বড় ম্যাচ খেলতে নামছে মোহনবাগান। আই লিগের মঞ্চে সাম্প্রতিক-অতীতে যা নজিরবিহীন।

    ভিড় ঠেলে বেরিয়ে যাচ্ছেন নায়ক। এই ছবি সব ডার্বির আগেই থাকে। কিন্তু শনিবাসরীয় বাগান তাঁবুতে সোনি নর্ডির বেরিয়ে যাওয়ার যেন ব্যতিক্রম। বাসন্তী রংটাই ফ্যাকাশে সবুজ-মেরুন আভায়। কারণ, সনি নেই। এক দূগ্গা চতুর্থীতে শিলিগুড়িতে ডার্বি খেলতে নেমেছিল মোহনবাগান। মাঘ মাসের আর এক চতুর্থীতে সেই লড়াইয়ের পুনরাবৃত্তি। দুটি ম্যাচেই দর্শক হাইতিয়ান। রবিবার যুবভারতীর প্রেসবক্স থেকেই দলকে দেখবেন অধিনায়ক।

    আর্জেন্টিনা উড়ে যাওয়ার আগে সোমবার ক্লাবে সাংবাদিক বৈঠকও করবেন। তার আগেই বাগানে ভাঙা হাট। ডিকা-আক্রমে আস্থা রাখলেও মোহনবাগান সমর্থকদের মনে সেই সনি নর্ডি। যুবভারতীতে মহারণের আগে দুটি বিপরীত পরিসংখ্যানের সামনে শঙ্কর অ্যান্ড কোম্পানি। এক, এই মরশুমে এখনও কোনও বড় ম্যাচ হারেনি মোহনবাগান। আর দুই, আই লিগের মঞ্চে বহু বছর পর প্রথম পাঁচে না থেকে ইস্টবেঙ্গলের মুখোমুখি সবুজ-মেরুন। মিলে যাচ্ছে শুধু সেই শঙ্কর বনাম খালিদের লড়াইয়ের অঙ্ক। যেখানে অবশ্য ইস্টবেঙ্গলকেই এগিয়ে রাখছেন বাগান কোচ।

    Photo Courtesy: Mohun Bagan/Facebook Photo Courtesy: Mohun Bagan/Facebook
    First published:

    Tags: I League Derby, Mohun Bagan, Sony Norde

    পরবর্তী খবর