• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL FOOTBALLERS HAVING SEX ON THE FIELD AND IN THE CHANGING ROOM IN NORWAY CLUB SK BRANN RRC

Sex Dressing room : ড্রেসিংরুমের ভেতরেই সেক্স পার্টিতে মাতলেন ফুটবলাররা

বাইরে থেকে মহিলা এনে উদ্দাম যৌনতা ফুটবলারদের

Footballers having sex on the field. স্টেডিয়ামের মধ্যেই বাইরে থেকে মহিলা এনে হল দেদার ফুর্তি। চলল ‘সেক্স পার্টি’! নরওয়ের ক্লাব ব্রান এসকে-র ফুটবলারদের এমন কাণ্ডে হতচকিত গোটা বিশ্ব

  • Share this:

    #লন্ডন: চরম লজ্জাজনক! হৃদয়বিদারক এবং হতবাক করে দেওয়ার মতো ব্যাপার। কথায় বলে যে পাতে খায়, সেই পাত নোংরা করতে নেই। কিন্তু সেটা মনে রাখলে এমন কাণ্ড ঘটে কি করে? ভাবছেন কী হয়েছে? এত সাসপেন্স কিসের? ফুটবলারদের একাধিক যৌন সম্পর্কে জড়ানো নতুন ব্যাপার নয়। বহু ফুটবলার অতীতে এবং বর্তমানে জড়িয়েছেন। কিন্তু তাই বলে ক্লাবের ড্রেসিংরুমের ভেতর যৌন সংসর্গে লিপ্ত হবেন একাধিক ফুটবলার- এমন দৃশ্য কে কবে দেখেছে?

    কিন্তু শুনতে অদ্ভুত লাগলেও এমনটাই ঘটেছে নরওয়ের একটি ফুটবল ক্লাবে। ক্লাবের স্টেডিয়ামের মধ্যেই বাইরে থেকে মহিলা এনে হল দেদার ফুর্তি। চলল ‘সেক্স পার্টি’! নরওয়ের ক্লাব ব্রান এসকে-র ফুটবলারদের এমন কাণ্ডে হতচকিত গোটা বিশ্ব। সঙ্গে সঙ্গে ক্লাবের এক ফুটবলারকে তাড়ানো হয়েছে। সতর্ক করে দেওয়া হয়েছে ঘটনায় জড়িত বাকি দশ ফুটবলারকে।

    স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নরওয়ের ওই ক্লাবের ১২ জন ফুটবলার বাইরে এক রেস্তোরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন। সেখান থেকে তাঁরা যান একটি নাইটক্লাবে। এরপর সাতজন যৌনকর্মীকে সঙ্গে নিয়ে স্টেডিয়ামের ড্রেসিংরুমে আসেন তাঁরা। সেখানে চলে পার্টি। ফুটবলারদের যৌনসম্পর্কে লিপ্ত হতেও দেখা গিয়েছে। গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি-তে।

    ফুটবলারদের পাশাপাশি এই ঘটনায় আঙুল উঠেছে নিরাপত্তাকর্মীদের দিকেও। খেলা না থাকা সত্ত্বেও কেন তাঁরা ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিলেন, তা জানতে চাওয়া হয়েছে। ক্লাবের করোনা-বিধি ভঙ্গের অভিযোগও উঠেছে। এই ঘটনার পিছনে মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করেছে ক্লাব। এক বিবৃতিতে তাঁর আইনজীবী জানিয়েছেন, ফুটবলারের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে তাঁরা আবেদন করবেন বলেও জানিয়েছেন।

    তবে ক্লাবের সমর্থকরা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ। ক্লাবের সামনে গিয়েই তাঁরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। ক্লাবের দেওয়ালে ফুটবলারদের নামে নিন্দা করা হয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ওয়েন রুনি, নেইমারদের নামে যৌন কেলেঙ্কারি শোনা গেলেও, এঁরা কেউ ক্লাবের ভেতর এমন কাজ করেননি। সেদিক থেকে দেখতে গেলে এই ঘটনা বিরল।

    Published by:Rohan Chowdhury
    First published: