Home /News /sports /
যুবভারতীতে বিশ্বযুদ্ধের মেগা ফাইনাল, মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

যুবভারতীতে বিশ্বযুদ্ধের মেগা ফাইনাল, মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

A file photo of England. U-17 team. (FIFA/Twitter)

A file photo of England. U-17 team. (FIFA/Twitter)

যুবভারতীতে বিশ্বযুদ্ধের মেগা ফাইনাল। আন্ডার সেভেন্টিন ফিফা ওয়ার্ল্ড কাপে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন।

  • Share this:

    #কলকাতা: যুবভারতীতে বিশ্বযুদ্ধের মেগা ফাইনাল। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন। টুর্নামেন্টে একটিও ম্যাচ না হেরে ফাইনালে ব্রিটিশরা। ট্রফি জিততে ইংল্যান্ড কোচ স্টিভ কুপারের বাজি ব্রিউস্টার, ফডেনরা। অন্যদিকে, ট্রফি জিততে মরিয়া তিকিতাকার দেশের জুনিয়ররা। আজকের ফাইনাস ফ্রন্টিয়ারে স্পেনের ভরসা রুইস, মোহা, তোরেস। যুবভারতীতে ফাইনালের আগে তৃতীয় স্থানের লড়াইয়ে নামছে ব্রাজিল ও মালি।

    যুবভারতীতে বিশ্বকাপ ফাইনালের জন্য বিশেষ পরিবহণ ব্যবস্থা। শহরের বিভিন্ন প্রান্ত থেকে স্টেডিয়ামে যাওয়ার জন্য মিলবে বাস। উল্টোডাঙা থেকে ৫ মিনিট অন্তর যুবভারতীতে যাওয়ার বাস মিলবে। করুণাময়ী ও মিলন মেলা থেকে বাস মিলবে ২ মিনিট অন্তর।

    দর্শকদের জন্য বিশেষ বাসের ব্যবস্থা উলটোডাঙা-যুবভারতী, ৫ মিনিট অন্তর বাস করুণাময়ী-জিডি আইল্যান্ড, ২ মিনিট অন্তর বাস মিলনমেলা-উলটোডাঙা, ২ মিনিট অন্তর বাস ডানলপ,বারাসত,সাঁতরাগাছি থেকে বাস মিলবে হাওড়া স্টেশন, ঠাকুরপুকুর, পর্ণশ্রী, গড়িয়া যাদবপুর, বারুইপুর, জোকা থেকেও বাস বিশেষ বাস ডানকুনি, শিয়ালদহ থেকেও থাকবে অ্যাপ নির্ভর বাস পরিষেবাও মোট ১৩০টি অ্যাপ নির্ভর বাস থাকবে বারাকপুর, বাগবাজার, বালি থেকে বাস অ্যাপ নির্ভর বাস মিলবে টালিগঞ্জ থেকেও বিশেষ সারচার্জ ছাড়াই মিলবে অ্যাপ ক্যাব

    First published:

    Tags: England, England vs Spain Under 17, FIFA U-17 World Cup, FIFA U17 World Cup 2017, Fifa under 17 world cup, Spain

    পরবর্তী খবর