• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL EPL SUPER SATURDAY AS MANCHESTER CITY HUMILIATES ARSENAL BY FIVE STAR WIN AT ETIHAD RRC

City 5 Star : ইপিএলে আর্সেনালকে গোলের মালা উপহার ম্যানচেস্টার সিটির

এভাবেই বারবার আর্সেনালের ডিফেন্স তছনছ করেছে সিটি

Manchester City humiliates Arsenal . বড় জয় পেল ম্যান সিটি। আর্সনালকে নিজেদের ঘরের মাঠে ৫-০ গোলে হারালো পেপের দল

  • Share this:

    ম্যান সিটি -৫

    (গুন্ডোগান, তোরেস(২) জেসুস, রদ্রি)

    আর্সেনাল -০

    #লন্ডন: লিগের তৃতীয় ম্যাচে আবার বড় জয় পেল ম্যান সিটি। আর্সনালকে নিজেদের ঘরের মাঠে ৫-০ গোলে হারালো পেপের দল। এখন ৩ ম্যাচে ৬ পয়েন্ট এবং ৯ গোলের ব্যবধান নিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে ঠিক সমান গোল ব্যবধান নিয়ে (-৯) সবকটি ম্যাচ হেরে টেবিলের সবথেকে নিচে ইংল্যান্ডের ঐতিহ্যবান ক্লাব আর্সেনাল। পেপের রণকৌশলে কিক অফ থেকেই সমস্যার সম্মুখীন হয়েছিল আর্সেনাল।

    মিকেল আর্তেতার ছেলেরা বলের সামান্য দখল রাখতেই ব্যর্থ হচ্ছিল। ম্যান সিটির আক্রমণ ছিল শিল্পের মত, অসাধারণ ছন্দ এবং বলের সুন্দর নিয়ন্ত্রণ দেখা যাচ্ছিল। শুরু হতে না হতে জেসুসের লম্বা পাস থেকে মাথা দিয়ে গোলে বল ঢুকিয়ে দেন ইলকে গুন্দোগান। প্রথম গোলের রেশ কাটতে না কাটতেই আরেকটা গোল দেয় সিটি। ফ্রিকিক শূন্যস্থানে এসে নামে সেখান থেকে গোলে শট নেন ফেরান তোরেস। দ্বিতীয়বারের মত পরাস্ত হয় গানার্স গোলকিপার লেনো।

    আর্সেনালের রক্ষণের ত্রুটি এই গোলের প্রধান কারণ। শুধু দুই গোলেই প্রথম অর্ধ শেষ করেনি পেপ এর ছেলেরা, আবার অবিবেচকের মত রক্ষণের জন্য গোল খেয়ে যায় আর্সেনাল, বাদিক থেকে গ্রিলিসের পাসে এবার গোল করেন জেসুস। এর মাঝে আর্সেনাল মিডফিল্ডার জাকা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। দ্বিতীয় অর্ধেও গানার্সদের দুরমুশ করতে ছাড়েনি নীল ম্যানচেস্টার। আরো দুটি গোল দেয় ম্যানচেস্টার সিটি। ৫৩ মিনিটে ফেরান টোরেস বল নিয়ে বিপক্ষের বক্সে ঢুকে যান এবং সেখান থেকে ব্যাক পাস বাড়ান তার জাতীয় দলের সতীর্থ রদ্রিকে।

    রদ্রি সঙ্গে সঙ্গেই গোলে শট নেন এবং লেনোকে আবার পরাস্ত করেন। শেষ গোল আসে ৮৪ মিনিটে তোরেসের মাথা থেকে। গোটা ম্যাচ জুড়ে আর্সেনাল নিজের পায়ে বল প্রায় রাখেইনি বলা যায়। ৮১ শতাংশ বলের দখল নিয়ে মাঠে দাপিয়ে বেরিয়েছে পেপের ছেলেরা। মাত্র একবারই শট নিয়েছে আর্সেনাল আর তাও গোলের লক্ষ্যে নয়।

    এই চূড়ান্ত হারের পর আর্সেনাল কোচ মিকেল আর্তেতার ভাগ্য সুতোয় ঝুলছে। অসম্ভব খারাপ কয়েকটা মরশুমের পর এই মরসুমেও এরম ব্যর্থতা এবং অসন্মান মেনে নিতে পারছে না গানারসরা। হয়তো খুব শীঘ্রই তাকে ক্লাবের দায়িত্ব থেকে সরিয়ে দিতে পারে বোর্ড।

    Published by:Rohan Chowdhury
    First published: