• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL CRISTIANO RONALDO PORTUGAL WILL PLAY WORLD CUP QUALIFIER AGAINST IRELAND AT ESTADIO ALGARVE RRC

Ronaldo Selecao : পর্তুগাল জার্সিতে আলির রেকর্ড ভাঙতে নামছেন রোনাল্ডো

পর্তুগালের অনুশীলনে মগ্ন রোনাল্ডো

Cristiano Ronaldo Portugal will play World Cup qualifier against Ireland . আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা নির্ণয়কারী ম্যাচ খেলবে পর্তুগাল। রোনাল্ডো এখন দলের সঙ্গে রয়েছেন। দেশের জার্সিতে অনুশীলন করার ছবি দিয়েছেন

  • Share this:

    #লিসবন: ম্যানচেস্টার ইউনাইটেড সর্মথকরা দিন গুনছেন। কবে আসবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? ঐতিহাসিক চুক্তির পর একদিন আগেই মেডিকেল পরীক্ষা হয়ে গিয়েছিল পর্তুগিজ মহাতারকার। কিন্তু আপাতত ইউনাইটেড নয়, পর্তুগালের জার্সিতে দুটি ম্যাচ খেলতে হবে তাঁকে। ভারতীয় সময় বুধবার রাতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা নির্ণয়কারী ম্যাচ খেলবে পর্তুগাল।

    রোনাল্ডো এখন দলের সঙ্গে রয়েছেন। দেশের জার্সিতে অনুশীলন করার ছবি দিয়েছেন। নিজেদের ঘরের মাঠে জয়ের জন্য মরিয়া থাকবে পর্তুগাল। নিজেদের গ্রুপে ৭ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষস্থানে রয়েছে তাঁরা। সার্বিয়া সমান পয়েন্ট নিয়েও রয়েছে দুই নম্বরে। গোল পার্থক্যে এগিয়ে পর্তুগাল। শক্তির বিচারে আয়ারল্যান্ড থেকে পর্তুগাল অনেক এগিয়ে থাকলেও আইরিশদের ছোট করে দেখতে নারাজ ফার্নান্দো স্যান্টস।

    পর্তুগাল ম্যানেজার জানিয়েছেন আয়ারল্যান্ড নিজেদের শেষ তিনটি ম্যাচে হারেনি। কাতার এবং হাঙ্গেরির বিরুদ্ধে ড্র, আন্ডোরাকে ৪-০ হারিয়েছে তাঁরা। তাছাড়া ফিজিক্যাল ফুটবল খেলে আয়ারল্যান্ড। তাই পর্তুগালকে জিততে হলে এবং পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হলে নিজেদের সেরাটা দিতে হবে। পর্তুগাল দলে একা রোনাল্ডো নন, পেপে, রুবেন ডিয়াজ, মতিনহো, ব্রুনো ফার্নান্দেজদের মত তারকা আছেন।

    জয় পেতে সমস্যা হওয়ার কথা নয়। তাছাড়া শেষ ইউরো কাপে হাঙ্গেরি, জার্মানি এবং ফ্রান্সের বিরুদ্ধে গোল করে ১০৯ আন্তর্জাতিক গোল করে ফেলেছেন রোনাল্ডো। সামনে শুধু ইরানের আলি দায়ি। এই ম্যাচে একটি গোল করতে পারলেই আলির রেকর্ড ভেঙে দেবেন তিনি।

    ইরানের কিংবদন্তি স্ট্রাইকার আগেই জানিয়েছিলেন রোনাল্ডো তাঁর রেকর্ড ভাঙলে খুশি হবেন তিনি। যোগ্য ফুটবলারের হাতে নিজের রেকর্ড ভাঙতে দেখা খারাপ লাগবে না তার। তবে পর্তুগালের আপাতত লক্ষ্য আইরিশদের বিরুদ্ধে জয়। তার চার দিন পর আজারবাইজানের বিরুদ্ধে খেলতে হবে রোনাল্ডোদের। ওই ম্যাচ খেলেই ওল্ড ট্রাফোর্ডে ফিরবেন ঘরের ছেলে।

    Published by:Rohan Chowdhury
    First published: