• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL CRISTIANO RONALDO MANCHESTER UNITED JERSEY NUMBER SEVEN ALREADY HOT CAKE IN THE MARKET RRC

Jersey CR7 New : গোটা বিশ্বে বিক্রি হচ্ছে কোটি কোটি রোনাল্ডোর জার্সি

হট কেকের মতো বিক্রি হচ্ছে রোনাল্ডোর নতুন জার্সি

Cristiano Ronaldo Manchester United jersey number seven already hot cake. ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের রিটেল পার্টনার, ফ্যানাটিক কোম্পানি দাবি করছেন যে রোনাল্ডোর ৭ নম্বর জার্সির সেল প্রথমদিনে রেকর্ড গড়েছে। প্রথম দিনেই সর্বাধিক বিক্রি হয়েছে এই ৭ নম্বর জার্সি

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে দ্বিতীয় বারের জন্য ইনিংস শুরু করেননি তিনি এখনও।কিন্তু রেকর্ড গড়তে শুরু করে দিয়েছেন তিনি। বলে পা না দিয়েও একের পর নজির গড়ে চলেছেন পর্তুগীজ সুপারস্টার ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইউনাইটেডে ফিরে এসে তিনি কত নম্বর জার্সি পড়বেন তা নিয়ে জল্পনা তুঙ্গে ছিল। ইউনাইটেডে কাভানি ৭ নম্বর জার্সি পড়েন। তার নাম এবং জার্সি নম্বর ইতিমধ্যেই রেজিষ্টার হয়ে গিয়েছে প্রিমিয়ার লিগে।

    অন্যদিকে মেসিও নিজের ১০ নম্বর জার্সি ছেড়ে ৩০ নম্বর জার্সি পড়ছেন প্যারিস সেন্ট জার্মানে গিয়ে। তাই রোনাল্ডোর ক্ষেত্রেও যে এই ঘটনা ঘটবে সেটাই ভেবেছিলেন অনেকে। কিন্তু ইউনাইটেডের ঘরের ছেলের জন্য নিজের ৭ নম্বর জার্সি ছেড়ে দেন কাভানি নিজেই। অর্থাৎ সব জল্পনার অবসান ঘটিয়ে ৭ নম্বর জার্সি গায়েই দেখা যাবে রোনাল্ডোকে। গত ৩ রা সেপ্টেম্বর রোনাল্ডোর ৭ নম্বর জার্সি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

    তার জার্সি বিক্রি করা শুরু হয়। অনলাইনে কেনার জন্য রেজিস্ট্রেশন শুরু হয়। ওল্ড ট্রাফোর্ডে শুরু হয়ে অফলাইন বিক্রি । রেজিস্ট্রশন শুরু হওয়ার সাথে সাথেই প্রচুর লোক রেজিষ্টার করে নেন। যার ফলে কিছুক্ষনের জন্য সাইট স্লো হয়ে যায়। পরে অবশ্য তা ঠিক করা হয়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের রিটেল পার্টনার, ফ্যানাটিক কোম্পানি দাবি করছেন যে রোনাল্ডোর ৭ নম্বর জার্সির সেল প্রথমদিনে রেকর্ড গড়েছে।

    প্রথম দিনেই সর্বাধিক বিক্রি হয়েছে এই ৭ নম্বর জার্সি। স্টেডিয়ামের বাইরেও লম্বা লাইন পড়তে থাকে। শুক্রবার সকাল ১০টা থেকেই লোক ভিড় জমতে থাকে । রোনাল্ডোর ৭ নম্বর জার্সি এর দাম ধার্য করা হয়েছে (আন্দাজ) ভারতীয় মূল্যে ৮০৮৭ টাকা থেকে শুরু করে ১১,৬২৫ টাকার মধ্যে । শুধুমাত্র জার্সি কেনাতেই সীমাবদ্ধ নয় ব্যাপারটি।

    ইউনাইটেডের সিজন টিকিটের অনেকাংশ মরশুমের শুরুর আগেই বিক্রি হয়ে যেত আগে থেকেই। এবার সেই রেকর্ড ভেঙে দিয়েছেন দর্শকরা।মরশুমের সব টিকিট বিক্রি হয়ে গেছে ইতিমধ্যেই। হোম ম্যাচের টিকিট ব্ল্যাকে বিক্রি করা হচ্ছে এমনটাও শোনা যাচ্ছে। ব্ল্যাকে একটি টিকিটের দাম প্রায় ২লাখ টাকার কাছাকাছি।

    Published by:Rohan Chowdhury
    First published: