Home /News /sports /
CR7 Carrington : কোয়ারেন্টাইন শেষ করে ম্যান ইউ ম্যানেজারের সঙ্গে দেখা রোনাল্ডোর

CR7 Carrington : কোয়ারেন্টাইন শেষ করে ম্যান ইউ ম্যানেজারের সঙ্গে দেখা রোনাল্ডোর

ম্যানেজারের সঙ্গে দেখা করলেন রোনাল্ডো

ম্যানেজারের সঙ্গে দেখা করলেন রোনাল্ডো

Cristiano Ronaldo gets out of home quarantine . ম্যানেজার ওলে গুনার সোলসকার অভিবাদন জানালেন পর্তুগিজ তারকাকে। একসময় দুজনেই এই ক্লাবে পাশাপাশি খেলেছেন। ওলে অবসর নিয়ে ম্যানেজার হয়ে গিয়েছেন। কিন্তু রোনাল্ডো আজও যেন টাট্টু ঘোড়া

  • Last Updated :
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: পর্তুগালের হয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে জোড়া গোল করার পর জার্সি খুলে হলুদ কার্ড দেখেছিলেন তিনি। মঙ্গলবার রাতে তাই আজারবাইজানের বিরুদ্ধে খেলতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টার পৌঁছে গিয়েছিলেন পরিবার নিয়ে। একটি ফাইভস্টার ম্যানশনে উঠেছেন তিনি। ইংল্যান্ডে পা দেওয়ার পর থেকে দুবার করোনা পরীক্ষা করা হয়েছে। RT - PCR টেস্টের পর সবুজ সংকেত পেয়েছেন। অষ্টম দিন পর্যন্ত অপেক্ষা করতে হল না, কারণ পঞ্চম দিনের পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ।

তাই এক মুহূর্ত দেরি না করে চলে এলেন ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে। ম্যানেজার ওলে গুনার সোলসকার অভিবাদন জানালেন পর্তুগিজ তারকাকে। একসময় দুজনেই এই ক্লাবে পাশাপাশি খেলেছেন। ওলে অবসর নিয়ে ম্যানেজার হয়ে গিয়েছেন। কিন্তু রোনাল্ডো আজও যেন টাট্টু ঘোড়া। কিছুক্ষণ আলোচনা করার পর ট্রেনিং গ্রাউন্ড ঘুরে দেখলেন, কয়েকজন সতীর্থ যাঁরা সেই সময় উপস্থিত ছিলেন, পরিচয় সেরে নিলেন।

মনে করা হচ্ছে নিউ ক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে আগামী ১১ সেপ্টেম্বর অভিষেক ঘটতে চলেছে তাঁর। তবে যদি ম্যানেজার তাঁকে ওই ম্যাচে ব্যবহার করতে না চান, তাহলে ১৪ সেপ্টেম্বর সুইজারল্যান্ড এর ইয়ং বয়েজ দলের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অভিষেক ঘটতে পারে সিআরসেভেনের। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে দ্বিতীয় বারের জন্য ইনিংস শুরু করেননি তিনি এখনও।কিন্তু রেকর্ড গড়তে শুরু করে দিয়েছেন তিনি।

রোনাল্ডোর ৭ নম্বর জার্সি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তার জার্সি বিক্রি করা শুরু হয়। অনলাইনে কেনার জন্য রেজিস্ট্রেশন শুরু হয়। ওল্ড ট্রাফোর্ডে শুরু হয়ে অফলাইন বিক্রি । রেজিস্ট্রশন শুরু হওয়ার সাথে সাথেই প্রচুর লোক রেজিষ্টার করে নেন। যার ফলে কিছুক্ষনের জন্য সাইট স্লো হয়ে যায়। পরে অবশ্য তা ঠিক করা হয়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের রিটেল পার্টনার, ফ্যানাটিক কোম্পানি দাবি করছেন যে রোনাল্ডোর ৭ নম্বর জার্সির সেল প্রথমদিনে রেকর্ড গড়েছে।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Cristiano Ronaldo, EPL