খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

এবার লড়াই নর্থ-ইস্টের বিরুদ্ধে, হারের জ্বালা ভুলে আলোর খোঁজে এটিকে

এবার লড়াই নর্থ-ইস্টের বিরুদ্ধে, হারের জ্বালা ভুলে আলোর খোঁজে এটিকে
Photo Courtesy: ATK
  • Share this:

#কলকাতা: প্রথম ম্যাচে হারের পর বৃহস্পতিবার ঘরের মাঠে তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে এটিকে। বিপক্ষে নর্থ-ইস্ট ইউনাইটেড।

কেরলের বিরুদ্ধে শুধু হারই নয়। তেমন ভাল ফুটবলও উপহার দিতে পারেনি এটিকে। স্বাভাবিক ভাবে ফ্যানরা বেশ বিমর্ষ। কি ভাবে ফিরবে তাদের দল ? কি ভাবছেন কোচ স্টিভ কপেল ? বুধবার প্রি ম্যাচ সাংবাদিক সম্মেলনে তিনি জানান, '‘ ছয় সপ্তাহ আগে আমরা প্রি-সিজন ক্যাম্প শুরু করেছিলাম। আর জানিয়ে রাখি আমাদের দলে বেশ কিছু চোট সমস্যা রয়েছে। সেইসব সরিয়ে খুব তাড়াতাড়ি আমরা ফিরব। আর আমরা সেই চেষ্টাতেই মগ্ন। যাতে ব্যক্তিগত নয়, দলগত ভাবে ফিরতে পারি। সবে তো টুর্নামেন্ট শুরু, আই এস এলের মত টুর্নামেন্টে ধারাবাহিকতা কিন্তু খুব দরকার। বলা ভাল সেটাই সবচেয়ে বেশি জরুরি।'

কপেলের কথা শুনে তাঁর ইঙ্গিত বোঝা যায়। আগের মরশুমগুলোতে কপেলের দল কিন্তু খুব ধারাবাহিক পারফরম্যান্স করেছিল। এটিকে নিয়ে তাদের ফ্যানেদের প্রচুর আশা। আর বৃহস্পতিবারের যুবভারতী ভরাতেও তারা তৈরি।

DokUnmGV4AABwn-

উল্টোদিকে ঘরের মাঠে না হারলেও ড্র দিয়েই আইএসএল অভিযান শুরু করেছে পাহাড়ি দল। পরের ম্যাচই অ্যাওয়ে। এছাড়াও প্রথম ম্যাচে তাঁদের রক্ষন নড়বড়ে দেখিয়েছে। সাথে গোলরক্ষক রেহেনেশ-ও। সব নিয়ে কি চিন্তায় সাতোরি ? নর্থ ইস্ট কোচ বলেন, '‘ মুশকিল হল ম্যাচের পর আমরা চারদিন বিশ্রাম পেয়েছি। এবং আর একটা সমস্যা হল আর্দ্রতা। সেই কারণে নিজেদের তরতাজা করতে একটু সময় প্রয়োজন। আর মাঠে কিন্তু জিততেই নামবে ছেলেরা।'’

এটিকের জন্যে জয় ফেরা খুবই দরকার। কারণ, ঘরের মাঠে পয়েন্ট হারালে পরবর্তী সময় তা দলের জন্যে বিপদ আনতে পারে।

M#6_Preview_C

তাই নর্থইস্টের ফরোয়ার্ড ওগবেচেকে নজরে রাখতে হবে জন জনসনকে। এই দু’জনের লড়াই যুবভারতীতে বাড়তি আকর্ষন দেবে বলে মনে করা হচ্ছে। কিন্তু ম্যাচ জিততে প্রয়োজন গোল। কেরল ম্যাচে সেই খাতা খোলেনি। বৃহস্পতিবারের যুবভারতী কি গোলের হাত ঘরে আলো ফেরাবে এটিকের ঘরে ? আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।

First published: October 3, 2018, 7:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर