• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL ATK MOHUNBAGAN COACH HABAS LOOKING FOR WIN AGAINST BASHUNDHARA KINGS OF BANGLADESH RRC

ATK MB vs Kings: বাংলাদেশের বসুন্ধরার বিরুদ্ধে জয় একমাত্র লক্ষ্য হাবাসের

হোটেলের সুইমিং পুলে বুমু এবং সুমিত

ATK Mohunbagan coach Habas looking for win against Bashundhara Kings. মঙ্গলবার বাংলাদেশের বসুন্ধরা কিংস দলের বিরুদ্ধে খেলতে হবে এটিকে মোহনবাগানকে । আজ রবিবার সকলকে বিশ্রাম দিয়েছিলেন হাবাস।

  • Share this:

    #মেল: শনিবার রাতে মালদ্বীপের মজিয়ার বিরুদ্ধে পিছিয়ে পড়েও যেভাবে দুর্দান্ত কামব্যাক করে জয় তুলে নিয়েছিল এটিকে মোহনবাগান, তাতে বোঝা যাচ্ছে এএফসি কাপে ভাল ফল করার জন্য কতটা মরিয়া সবুজ মেরুন শিবির। দলের এরকম পারফরম্যান্স খুশি করেছে অ্যান্টোনিও লোপেজ হাবাসকে। স্প্যানিশ ম্যানেজার মনে করেন যেভাবে ছেলেরা চারিত্রিক দৃঢ়তা দেখিয়েছে, তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

    মঙ্গলবার বাংলাদেশের বসুন্ধরা কিংস দলের বিরুদ্ধে খেলতে হবে তাঁদের। আজ রবিবার সকলকে বিশ্রাম দিয়েছিলেন তিনি। দু দিন অন্তর খেলতে হচ্ছে। তাছাড়া আদ্রতা এবং মাঠের শুকনো ভাব একটা সমস্যা। এরকম পরিস্থিতিতে চোট বাঁচিয়ে পারফর্ম করা সহজ নয়। কিন্তু ছেলেরা পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে।

    দুটি ম্যাচে গোল পেয়েছেন রয় কৃষ্ণ। বুঝিয়ে দিয়েছেন নিজের সেরা ছন্দে ধীরে ধীরে ফিরছেন তিনি। কিন্তু হাবাসকে আনন্দ দিয়েছে লিসটন এবং মনবীর সিং - এর গোল। মনবীর অতীতে ডার্বি সহ আইএসএলে গোল করলেও, লিসটন সবুজ মেরুন জার্সিতে প্রথম গোল করলেন। দ্বিতীয়ার্ধে হুগো বুমু নেমে ম্যাচের রং বদলে দিয়েছেন। হাবাস মনে করেন দল হবে খেলা শুরু করেছে। এখনও দলের মধ্যে সম্পূর্ণ বোঝাপড়া গড়ে ওঠেনি।

    তার ওপর সন্দেশ দল ছেড়েছেন। জনি কাউকো দেশের হয়ে খেলতে গিয়েছেন। ডেভিড উইলিয়ামস সম্পূর্ণ ফিট নন। কিন্তু তাতেও ছেলেরা নিজেদের সবকিছু উজাড় করে দিচ্ছে। এটাই টিম স্পিরিট। নিঃসন্দেহে বাংলাদেশের দল অনেক বেশি ওজনদার। বেঙ্গালুরুর বিরুদ্ধে ড্র করেছে তারা।

    তবে বাংলাদেশের দলের ব্রাজিল এবং আর্জেন্টিনার দুই ফুটবলার যথেষ্ট দক্ষ। কিন্তু এটিকে মোহনবাগানের বুদ্ধিমান কোচ হাবাস দলকে সঠিক রাস্তায় নিয়ে যেতে তৈরি। এই জয়ের ফলে ভার্চুয়ালি পরের রাউন্ডে পৌঁছে গেল সবুজ মেরুন। কিন্তু বসুন্ধরার বিরুদ্ধে জয় ছাড়া অন্য কিছু ভাবছেন না সবুজ মেরুন কোচ।

    Published by:Rohan Chowdhury
    First published: